1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নলুয়ায় সর্বস্তরের নবী প্রেমিক মুসলমানগণ এর বিক্ষোভ মিছিল - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নলুয়ায় সর্বস্তরের নবী প্রেমিক মুসলমানগণ এর বিক্ষোভ মিছিল

  • Update Time : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রাসূল (সাঃ) এর অপমানে যদি কাঁদে না তোর মন, মুসলমান নয় তুই, রসূলের দূশমন’ এই প্রতিপাদ্য নিয়ে ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠ পোষকতায় মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শণের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে উত্তর নলুয়া সর্বস্তরের নবী প্রেমিক মুসলমানগণ।

সোমবার (২নভেম্বর) বাদ জোহর শহরের ১৮নং ওয়ার্ড এলাকার উত্তর নলুয়া জামে মসজিদের সামনে থেকে বের হয় এ বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ।

বিক্ষোভ মিছিল শেষে বক্তারা এ সময় বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে গোটা মুসলিম উম্মাহ’র কলিজায় আঘাত করেছে। ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রো ব্যঙ্গচিত্র প্রকাশ করে মুসলিম বিদ্বেষী হিসেবে পরিচয় দিয়েছে। অবিলম্বে আমাদের প্রিয় মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রত্যাহার করে মুসলমানদের কাছে ক্ষমা প্রার্থণা করতে হবে। অন্যথায় বিশ্বমুসলিম নেতৃবৃন্দের ঘোষণা ফ্রান্সকে বয়কট এবং ফ্যান্সের সকল পণ্য বর্জন করার আহবান সকলকে জানাচ্ছি। এর আগে সোমবার বাদ জোহর একটি বিক্ষোভ মিছিল সহকারে উত্তর নলুয়া জামে মসজিদের সামনে থেকে বের হয়ে নাসিক নগর ভবনের মোড় ঘুরে নিতাইগঞ্জ মোড়ে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন সর্বস্তরের নবী প্রেমিক মুসলমানগণ।

হযরত হাজী জাহের আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, মাওলানা জাহিদুল ইসলাম, মাওলানা হাসানুর রহমান, মাওলানা কাউসার আহমেদ, হাফেজ মাওলানা রহমত উল্লাহ, মাওলানা নূর মোহাম্মদ আকন সহ এলাকার সর্বস্তরের নবী প্রেমিক মুসলমানগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL