1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
কটুক্তিকারীদের কোন ছাড় নাই - বাহাদুর শাহ মোজাদ্দেদী - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কটুক্তিকারীদের কোন ছাড় নাই – বাহাদুর শাহ মোজাদ্দেদী

  • Update Time : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত এর সভাপতি আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেছেন, রাসূলেপাক সাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে এই দুনিয়ার বুকে প্রেরন করা হয়েছে মানবতার মুক্তির দূত হিসেবে। প্রিয় নবী সাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এই দুনিয়ার বুকে আইয়ামে জাহিলিয়াতের যুগে এসে সারা বিশ্বে শান্তি, ন্যায় ও সত্যকে প্রকাশ করেছেন এবং তার আদর্শকে কেয়ামত পর্যন্ত অনুকরণীয় হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন যা বিধর্মীরাও পর্যন্ত স্বীকার করে। কিন্তু অত্যান্ত দুঃখ ও পরিতাপের বিষয়, আজ এই একুশ শতকে এসেও আমরা দেখতে পাচ্ছি যারা নিজেদেরকে মানবতার ফেরিওয়ালা বলে সারাবিশ্বে প্রচার করে সেই ইউরােপ বিশেষ করে ফ্রান্স থেকে আবহমানকাল যাবত সাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে ব্যঙ্গচিত্র প্রকাশসহ ইসলাম ধর্মের বিরুদ্ধে একের পর এক কটুক্তি করে ইসলামকে হেয় করার অপচেষ্টা ও বিশ্ব শান্তিকে বিনষ্ট করার স্বড়যন্ত্র করছে।

শুক্রবার (৩০ অক্টোবর) সকাল ১০টায় নগরীর নিতাইগঞ্জ এলাকার নগর ভবনের সামনে থেকে এই জশনে জুলুস র্যালী বের হয়। পরে শহরের বঙ্গবন্ধু সড়কের ডিআইটি চত্বর ও চাষাড়া ঘুরে পুনরায় নিতাইগঞ্জ এলাকায় জুলুসের র‌্যালিটি গিয়ে শেষ হয়।

তিনি আরো বলেন, রাসূলেপাক সাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে শানে কটুক্তিকারীদের আর কোন ছাড় নয়। বাংলাদেশ সরকার এর মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহবান থাকবে অচিরেই ফ্রান্সের বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে যথাযথ ব্যাবস্থা গ্রহন করুন এবং তাদেরকে বিশ্ববাসীর কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান। পাশাপাশি বাংলাদেশে প্রতিনিয়ত আইন শৃঙ্খলার অবনতি, নারী শিশুর নিরাপত্তার অভাব পরিলক্ষিত হচ্ছে। আজ সামাজিক অবক্ষয় চূড়ান্ত পর্যায়ে গিয়ে পৌঁছেছে যার একমাত্র কারন আমরা রাসূলেপাক সাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আদর্শ থেকে বিচ্যুতি হয়ে গিয়েছি । কুরআন সুন্নাহের আইন বাস্তবায়ন হলে আজ এই সমাজের এই অধপতন হতো না । যেই দেশে রাষ্ট্রকে যারা নিরাপত্তা প্রদান করে তাদের নিরাপত্তা নাই সেখানে সাধারণ মানুষের নিরাপত্তার কথা চিন্তা করাই দূরহ। আজকের এই সমাবেশ থেকে সরকারের প্রতি দাবী জানাই আইনের যথাযথ প্রয়োগ ও দ্রুত কার্যকর করে বাস্তবায়ন করতে হবে। আসুন সকল মতবাদকে ভুলে গিয়ে সমাজের সর্বস্তরে রাসূলেপাক সাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আদর্শ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

১২ রবিউল আউয়ার এর জশনে জুলুস মিছিলে নেতৃত্ব দান করেন ও আখেরি মোনাজাত পরিচালনা করেন, আওলাদে রাসূল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মােজাদ্দেদী, সভাপতি বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত ও চেয়াারম্যান ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, পীর সাহেব- ইমামে রাব্বানী দরবার শরীফ হাজীগঞ্জ, চাঁদপুর। এর আগে পবিত্র ঈদ এ মিলাদুন্নবী শহরের একটি মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত জশনে জুলুস মিছিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সেলিম রেজা। ¦ে ঝাড়া আরও উপস্থিত ছিলেন, আওলাদে রাসূল সৈয়দ আলমগীর শাহ মােজাদ্দেদী,আওলাদে রাসূল সৈয়দ জাহের শাহ মােজাদ্দেদী, সৈয়দ মাহমুদ শাহ মােজাদ্দেদী, আলহাজ্ব রহমতুল্লাহ খন্দকার সেন্টু, উপদেষ্টা জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী উদযাপন কমিটি নারায়ণগঞ্জ, আলহাজ্ব জামাল উদ্দিন মৃধা, সভাপতি জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উদযাপন কমিটি, মোঃ শাহাদাত হােসেন শ্যামল, সাধারণ-সম্পাদক- জশনে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উদযাপন কমিটি, মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক- বাংলাদেশ হিজবুর রাসূল (দঃ) কমিটি, নারায়ণগঞ্জ জেলা, মাওলানা শহীদুল ইসলাম আল-আবেদী, সাংগঠনিক সম্পাদক, মোঃ রাজু আহম্মেদ, প্রচার সম্পাদক জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উদযাপন কমিটি, মোঃ রাহাত হাসান রাব্বী সভাপতি- ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা, গোলাম মোস্তফা নীরব সভাপতি- ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর সহ প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL