1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো নারায়ণগঞ্জ মহানগর যুবদল - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো নারায়ণগঞ্জ মহানগর যুবদল

  • Update Time : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের একাংশ কেক কেটে ও র‌্যালি করে দিবসটি পালন করেছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় নারায়ণগঞ্জ ক্লাবের সামনে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মন্তাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠঅনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে এড. সাখাওয়াত হোসেন বলেন, আজ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আমি যুবদলের সাফল্য কামনা করি। বর্তমান সরকারের ব্যর্থতার কারনে দেশের মানুষ আজ দিশেহারা। সরকারের প্রতি মানুষের এখন নাভিশ্বাস এসে গেছে। মানুষের এখন আর ভোটের অধিকার নেই। দ্রব্যমূল্যের দাম এত বেশী হয়েছে যে সাধারণ মানুষ এখন দিশেহারা। এদেশের মানুষের এখন মুক্তির একমাত্র পথ বেগম খালেদা জিয়া। আমরা একটি সুষ্ঠু নির্বাচন চাই। সেই সাথে আগামী দিনের আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ মহানগর যুবদল অগ্রনী ভূমিকা পালন করবে সেই আশাকরি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বলেন, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। সেই সাথে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর যুবদলের সকল নেতা ও কর্মীদেরকে আহবান করবো, আমরা বিভেদ নয় ঐক্য চাই। তাই ঘরে বসে নয় রাজপথে থেকে অধিকার আদায়ের আন্দোলনে শরিক হতে চাই।

সভাপতির বক্তব্যে মমতাজ উদ্দিন মন্তু বলেন, এখন আর ঘরে বসে থাকার সময় নাই। এই প্রতিষ্ঠা বার্ষিকীতে আমরা সকলে অঙ্গিকার করতে চাই মানুষের অধিকার আদায়ের আন্দোলনে যুবদল ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকবে।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে বেলুন উড়িয়ে ও কেক কেটে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বাষির্কী পালন করেন উপস্থিত নেতৃবৃন্দ। পরে নেতাকর্মীরা একটি র‌্যালী বের করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুছা, শহীদুল্লাহ, মহানগর যুবদল নেতা নুর হোসেন, তরিকুল ইসলাম, জাকির হোসেন, পলাশ, সুজন, রিক্সশন, শাহীন শরীফ, ওয়াসিফ, নুরুজ্জামান, মাহাবুব পারভেজ পরশ, মিলন, সেন্টু, মিজান, ফখরুল হাসান, শাকিল সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL