1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন পাশ হওয়ায় জেলা ও মহানগর ছাত্রলীগের আনন্দ র‌্যালী - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন পাশ হওয়ায় জেলা ও মহানগর ছাত্রলীগের আনন্দ র‌্যালী

  • Update Time : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর (৯) (১) ধারা সংশোধন করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন পাশ হওয়ায় আনন্দ র‌্যালী করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

বুধবার (১৪ অক্টোবর) বিকেলে শহরের চাষাড়া বালুর মাঠ থেকে আনন্দ র‌্যালীটি বের হয়ে চাষাড়া বিজয়স্তম্ব হয়ে বঙ্গবন্ধু সড়কসহ প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে পুনরায় চাষাঢ়া গিয়ে শেষ হয়।

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের এই আইন পাশ হওয়ায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নের্তৃবৃন্দ তাদের প্রতিক্রিয়ায় জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধন করে মন্ত্রী সভায় যে খসড়ার প্রস্তাব চূড়ান্ত অনুমোদন দেয়ার পর গতকাল রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ অধ্যাদেশে স্বাক্ষর করে দেশবাসীর দাবি পূরণ করেছেন। নতুন এই আইন বাস্তবায়ন হওয়ায় দেশে ধর্ষণ ও নারী শিশু নির্যাতন অপরাধ দমনে আরো সহায়ক হবে বলে আমরা আশা করছি।

ছাত্রলীগের জেলা ও মহানগর শাখার নের্তৃবৃন্দ সহ কয়েক হাজার নেতা-কর্মী উক্ত র‌্যালীতে অংশ গ্রহন করেন। এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিভিন্ন শ্লোগান দিয়ে আনন্দ প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL