1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নগরীতে দখলকৃত ফুটপাত উচ্ছেদ করলো পুলিশ - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নগরীতে দখলকৃত ফুটপাত উচ্ছেদ করলো পুলিশ

  • Update Time : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ নগরীর হকারদের দখলে থাকা ফুটপাত উচ্ছেদে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। শহরের বিবি রোডের রাস্তার দুই পাশে চাষাড়া থেকে কালিরবাজার মোড় পর্যন্ত ফুটপাত দখল করা এসব হকারদের উচ্ছেদ করেন পুলিশ।

শনিবার (১৯ সেপ্টম্বর) সন্ধা সাড়ে ৭টার দিকে শহরের চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনার ও সোনালী ব্যাংক মোড় থেকে বিবি রোডে বসা হকারদের উচ্ছেদ করে পুলিশ।

এ সময় শহরের চাষাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওয়াহিদুজ্জামান বলেন, পুরিশ সুপার মহাদয়ের নির্দেশে ফুটপাতে বসা এসব হকাদের উচ্ছেদ করা হচ্ছে। প্রতিদিনই আমার তাদের উচ্ছেন করি আবার প্রতিনিই ওরা বসে পরে। পুলিশ সুপার স্যারের কঠোর নির্দেশ ফুটপাতে কোন প্রকার হকার বসতে পারবে না। তারই ধারাবাহিকতায় এই উচ্ছেদ অভিযান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL