1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ফতুল্লা মডেল থানার সফল অফিসার ইনচার্জ শাহ মঞ্জুর কাদেরকে বদলি - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফতুল্লা মডেল থানার সফল অফিসার ইনচার্জ শাহ মঞ্জুর কাদেরকে বদলি

  • Update Time : সোমবার, ১ এপ্রিল, ২০১৯
  • ১৯ Time View

রিপোর্ট নারাযণগঞ্জ ২৪ : সদর উপজেলার ফতুল্লা মডেল থানার সফল অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদেরকে বদলী করা হয়েছে। বর্তমানে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব দেয়া হয়েছে(ওসি তদন্ত) হাসানুজ্জামানকে।

সোমবার(১এপ্রিল) পুলিশ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। ফতুল্লা থানার অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদেরকে রাজধানী ঢাকার মালিবাগ এসবিতে বদলী করা হয়েছে।

পুলিশের একটি সূত্রে জানা যায়, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মঞ্জুর কাদেরের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী একটি লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে ফতুল্লা থানার ওসি মঞ্জুর কাদেরকে বদলী করার সিদ্ধান্ত নেন পুলিশের উধ্বর্তন কর্মকর্তা।

বিদায়ী ওসি মঞ্জুর কাদের এ সময় বলেন, নারায়ণগঞ্জ জেলায় যোগদানের পর থেকে চেষ্টা করেছি সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে। যখন যে থানার দায়িত্বে ছিলাম সর্বদাই পুলিশের পক্ষ থেকে সাধারন মানুষকে সেবা করেছি আন্তরিকতার সঙ্গে। কতটুকু সফল হতে পেরেছি সেটা একমাত্র মহান আল্লাহ পাকই বলতে পারবেন। যেখানে চাকুরী করি নারায়ণগঞ্জের মানুষের প্রতি আমার কৃতজ্ঞতাবোধ থাকবে । কারণ তারা সহযোগিতা না করলে ওসির মত গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করা সম্ভব হতো না। সবশেষে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য এর আগে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের (পিপিএম)। ঢাকা রেঞ্জের ডিআইজি ওয়ারেন্ট তামিল, অস্ত্র উদ্ধার ও সন্ত্রাস, মাদক প্রতিরোধে আইনশৃঙ্খলার উন্নতি অব্যাহত রাখায় মঞ্জুর কাদেরকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL