1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ফতুল্লায় বন্ধ হওয়া মজুমদার নীট ওয়্যারের শ্রমিকদের বেতন পরিশোধ করলেন কারখানা কতৃপক্ষ - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

ফতুল্লায় বন্ধ হওয়া মজুমদার নীট ওয়্যারের শ্রমিকদের বেতন পরিশোধ করলেন কারখানা কতৃপক্ষ

  • Update Time : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৩২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : শ্রমিক নেতা আলহাজ্ব কাউছার আহমেদ পলাশের নিজ উদ্যোগ ও একান্ত সহয়োগিতায় অবশেষে বন্ধ হওয়া মজুমদার নীট ওয়্যারের শ্রমিকদের বেতন পরিশোধ করলেন কারখানা কতৃপক্ষ।

সোমবার (১৫জুন) সকাল ১১টায় সদর উপজেলার ফতুল্লার পঞ্চবটিস্থ মজুমদার নীট ওয়্যারের অভ্যন্তরে শ্রমিকদেরকে নগদ অর্থ প্রদান করা হয়। 

ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স জেলার সাধারণ সম্পাদক কবীর হোসেন রাজু এ সময় বলেন, করোনার এই সংকটময় সময়ে কারখানা কতৃপক্ষ যখন শ্রমিকদের দিক থেকে মুখ ফিরিয়ে নেয় তখন শ্রমিকগণ জনপ্রিয় শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের স্মরনাপন্ন হয়। তখন শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের নেতৃত্বে শ্রম অধিদপ্তরে একটি ত্রি-পক্ষিয় বৈঠক অনুষ্ঠিত হয়। ঐ বৈঠকে সকল শ্রমিকদের কথা চিন্তা করে শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশ মালিক পক্ষকে বেতনের ৭০ ভাগ টাকা প্রদানের জন্য অনুরোধ করেন। মালিক পক্ষ তাদের কথা অনুযায়ী ৫০০ শ্রমিককে তাদের সকল পাওনাদি বুঝিয়ে দিয়েছে। এজন্য শ্রমিকগণ শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। 

তিনি আরো বলেন, শ্রমিকের অধিকার আদায়ের লক্ষ্যে আমরা অতীতেও ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকবো। শ্রমিকদের অধিকারের স্বার্থে কাউছার আহমেদ পলাশের নেতৃত্বে আমরা সবসময় কাজ করে যাবো। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, মজুমদার নীট ওয়্যারের জেনারেল ম্যানেজার সামসুল হক, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স জেলার যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, সহ-সভাপতি রফিকুল ইসলাম, লিটন শিকদার, লিয়াকত হোসেন বেপারী, নুরে আলম, আবু সুফিয়ান, মিজানসহ প্রমুখ। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL