1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
যারা ফ্রন্ট লাইনে থেকে যুদ্ধ করেছেন তারা হলেন পুলিশ, সাংবাদিক, ডাক্তার–এসপি জায়েদুল আলম - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

যারা ফ্রন্ট লাইনে থেকে যুদ্ধ করেছেন তারা হলেন পুলিশ, সাংবাদিক, ডাক্তার–এসপি জায়েদুল আলম

  • Update Time : সোমবার, ১ জুন, ২০২০
  • ১৫ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা পুলিশের কোভিড-১৯ আক্রান্ত সদস্যদের সুস্থ হয়ে কর্মস্থলে যোগদান করা উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৯১জুন) দুপুর ২ টায় জেলা পুলিশ লাইন্সে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম। 

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, আজকে যারা করোনা যুদ্ধে জয়ী হয়ে ফিরে এসেছে তাদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা। সংকটকালীন সময়ে যারা ফ্রন্ট লাইনে থেকে যুদ্ধ করেছেন তারা হলেন পুলিশ, সাংবাদিক আর ডাক্তার। নারায়ণগঞ্জকে বলা হয় করোনার হটস্পট, কারন এই সময়টাতে করোনার থাবা একটু বেশি ছিলো। কিন্তু আমরা সকলের সর্বাত্মক সহযোগিতায় নারায়ণগঞ্জকে করোনার থাবা থেকে নিয়ন্ত্রনে রাখতে পেরেছি। এছাড়াও জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি পেয়েছে। 

তিনি আরো বলেন, এটা আমাদের জন্য শুভ সংবাদ।আমাদের মধ্যে যারা আক্রান্ত হয়েছিলো তাদের হতে ১০১ জন সুস্থ্য হয়ে ফিরে এসেছে। তবে এখনো আরো ১৪৮ জন অসুস্থ্য রয়েছে। তাদের সকলের জন্য দোয়া করবেন যেন তারা সুস্থ্য হয়ে কর্মস্থলে আমাদের মাঝে ফিরে আসতে পারে। বিশেষ করে সাংবাদিক ভাইদেরকে আন্তরিক ধন্যবাদ কারন আমাদের সকল কর্মকান্ড গুলোকে তারা জনসাধারণের মাঝে তুলে ধরেছেন। ভবিষ্যতে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে পারি সেই আশাবাদ  ব্যক্ত করেন তিনি। 

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ মনিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, নুরে আলম, সিনিয়র এএসপি ইমরান সিদ্দিকী, আবু সালেহ, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL