1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে সংবাদ সম্মেলন - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে সংবাদ সম্মেলন

  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৯ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর বিরুদ্ধে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন রূপগঞ্জ উপজেলা নির্বাচনের এক চেয়ারম্যান ও ৬ ভাইস চেয়ারম্যান প্রার্থী। সংবাদ সম্মেলনে তারা উপজেলা নির্বাচনে মন্ত্রী’র প্রভাব বিস্তারের বিষয়টি তুলে ধরেন।

শনিবার (২৩ মার্চ) দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের পঞ্চম তলায় অনুষ্ঠিত হয় এই সংবাদ সম্মেলন।
সংবাদ সম্মেলনে এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন আনারস প্রতীক নিয়ে নির্বাচন করা চেয়ারম্যান প্রার্থী তাবিবুল কাদির তমাল এবং কলল প্রতিক নিয়ে নির্বাচনে অংশ নেওয়া ভাইস চেয়ারম্যান প্রার্থী শায়লা তাহমিন সাথী।

লিখিত বক্তব্যে মন্ত্রী গাজীর বিরুদ্ধে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিজ হস্তক্ষেপের অভিযোগ তুলে ধরে প্রার্থীরা জানান, মন্ত্রী গোলাম দস্তগীর গাজী একজন চেয়ারম্যান, দু’জন ভাইস চেয়ারম্যান প্রার্থী নিয়ে একটি প্যানেল তৈরি করেন। তারা হলেন, চেয়ারম্যান প্রার্থী শাজাহান ভূইয়া (নৌকা), মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সৈয়দা ফেরদৌসী আলম নীলা (হাঁস) এবং ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহরিয়ার পান্না সোহেল (চশমা)।
সংবাদ সম্মেলনে তমাল ও তাহমিনা অভিযোগ করে আরো বলেন, মন্ত্রী গাজীর প্যানেলের বাইরে উপজেলা নির্বাচনে আর অন্য কোনো প্রার্থী কোনো রকম প্রচারণা চালাতে পারছেন না। কেউ প্রচারণা চালাতে গেলে সেখানে হামলা করা হচ্ছে এবং কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে মামলা দায়ের করা হচ্ছে।

চেয়ারম্যান প্রার্থী তাবিবুল কাদির তমাল বলেন, প্রচারণার শুরু থেকেই আমার কর্মীদের প্রকাশ্যে ও মোবাইল ফোনের মাধ্যমে ভয়-ভীতি প্রদর্শন, মারধর ও মামলা হামলার ভয় দেখিয়ে নির্বাচনী কাজে বাধা প্রদান করা হচ্ছে। গত ১৫ মার্চ আমার কর্মী সমর্থকরা পোস্টার লাগাতে গেলে তাদের কাছ থেকে পোস্টার ও এর উপকরণ কেড়ে নিয়ে পুকুরে ফেলে দেওয়া হয়। এবং তাদের মারধর করা হয়। এছাড়াও কিছু কিছু স্থানে লাগানো পোস্টার তারা ছিড়ে ফেলে। বিভিন্ন সময় প্রচারণা চালানোর সময় ৭টি মেশিনসহ মাইক এবং চালককে মারধর করা হয়।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শায়লা তাহমিন সাথী অভিযোগ তুলে জানান, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী তিন জনের একটি প্যানেল করে দিয়েছেন উপজেলা নির্বাচনে। এই প্যানেলের বাইরে আমাদেরকে কোনো রকম প্রচার প্রচারণা চালাতে দিচ্ছে না। এখানে সুষ্ঠু নির্বাচনের কোনো রকম পরিবেশ নেই। এর মধ্য দিয়ে আগামী বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন।

উক্ত সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী লায়ন মোঃ হাবিবুর রহমান হারেজ (তালা) প্রতিক, ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. মোঃ স্বপন ভূইয়া (টিয়া) প্রতিক, ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার চম্মা (ফুটবল) প্রতিক ও মোসাম্মৎ হ্যাপি আক্তার (সেলাই মেশিন) প্রতিক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL