1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
জেলায় করোনায় গত ৭২ঘন্টায় ৩ জনের মৃত্যু,নেই কোন সুস্থ - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

জেলায় করোনায় গত ৭২ঘন্টায় ৩ জনের মৃত্যু,নেই কোন সুস্থ

  • Update Time : বুধবার, ২৭ মে, ২০২০
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ৭২ ঘন্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন ডাক্তার ও বাকি দু’জনের একজন বন্দর ও অন্যজন এনসিসি এলাকার। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৭৫ জনে। এ ছাড়া নতুন করে ৫৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। করোনায় নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ২৪২৫ জন।

বুধবার (২৭ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।তাদের দেয়া তথ্যানুসারে, জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ৫৫জন, মোট আক্রান্ত ২৪২৫জন। মোট মৃত্যু ৭৫ জনের। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ হয়েছেন ৬৯৪ জন।

গতকাল ২৬মে (মঙ্গলবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৩৭০জন। মোট মৃত্যু ছিল ৭২ জনের। মোট সুস্থ হয়েছিলেন ৬৯৪ জন। একইসাথে ২৬মে ও ২৫মে সকালের তথ্য মতেও নারায়ণগঞ্জে সুস্থের সংখ্যা ছিল ৬৯৪ জন। এনিয়ে গত ৭২ঘন্টায় নারায়ণগঞ্জে কোন সুস্থের তথ্য নেই।

মঙ্গলবার (২৭ মে) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা ছিল, আড়াইহাজার উপজেলায় ১১৯, বন্দর উপজেলায় ৬৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১০৩৮, রূপগঞ্জ উপজেলায় ২৩৯, সদর উপজেলায়(ফতুল্লা,সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৭৮২ ও সোনারগাঁও উপজেলায় ১৭৯ জন। পুরো জেলায় ২৪২৫ জন।

সুস্থের সংখ্যা ছিলো, আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪১৯, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২০৪ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ৬৯৪ জন।

মৃত্যু হয়েছিল, বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫১, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা,সিদ্ধিরগঞ্জ ও সদর থানায়) ১৬, সোনারগাঁও উপজেলায় ৫ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় মোট মৃত্যু ৭৫জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL