করোনা থেকে রক্ষা পেতে মহানগর বিএনপির লিফলেট বিতরন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : “করোনা থেকে নিজেকে রক্ষা করুন ও অন্যকে সচেতন করুন” এই শ্লোগানকে সামনে রেখে লিফলেট বিতরন কর্মসূচি পালন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

বুধবার (১৮ মার্চ) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিকল ৪ টায় কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরন শুরু করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময় মহানগর বিএনপির নেতৃবৃন্দরা নগরীর বিভিন্ন স্থানে করোনা থেকে রক্ষার্থে সচেতন মূলক লিফলেট বিতরনের পাশা পাশি এই ভাইরাসে আক্রান্ত হওয়ার পর লক্ষন ও রক্ষার বিষয় তুলে ধরেন।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খাঁন সেন্টুর নেতৃত্ব আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, এ্যাড. রফিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল আলম সজল, গণশিক্ষা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ, সহ-দপ্তর সম্পাদক এনামুল হক রোমন, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর বিএনপি নেতা নেছার উদ্দিন, শওকত আলী লিটন, আল মামুন, জাহাঙ্গীর মিয়াজী, হারুন শেখ, আলী ইমরান শামীম, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, জামাই মনির, সেলিম, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-কৃষি বিষয়ক সম্পাদক জাহিদ প্রধান, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, স্বেচ্ছাসেবক দল নেতা মানিক দেওয়ান, কাইয়ম, সাইফুল ইসলাম, লিটন সহ বিএনপি ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।