শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন করলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ

শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন করলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এ কে এম শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা জানান নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ ।

বৃহস্পতিবার (২০ফেব্রয়ারী)সকালে ফতুল্লার  মাসদাইর কবরস্থানে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে এ কে এম শামসুজ্জোহার রুহের মাগফেরাত কামনা করে দেশে ও জাতির জন্য দোয়া করা হয়। প্রয়াত ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহার রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

শ্রদ্ধা নিবেদনকালে এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সহ-সভাপতি রবিউল ইসলাম, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সমিতির এড. মোহসীন মিয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, কৃষক লীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান লিটন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, জেলা যুবলীগের নেতা শরীফুল হক, জামে আলম বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু , যুবলীগ নেতা আলমগীর হোসেন, হান্নানসহ প্রমুখ।