1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
মফিজুল ইসলাম একজন সংগ্রামী নেতা ছিলেন - আব্দুল হাই - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

মফিজুল ইসলাম একজন সংগ্রামী নেতা ছিলেন – আব্দুল হাই

  • Update Time : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল ও স্মরণ সভা অনুষ্টিত হয়।

শুক্রবার (১৪ ফেব্রয়ারী) বাদ আছর শহরের ২নং রেল গেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে এ কর্মসূচি অনুািষ্ঠত হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এ সময় বলেন, প্রায়ত মফিজুল ভাই একজন সংগ্রামী নেতা ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে সুসময়ে ও দুঃসময়ে আমাদের সর্বদা পাশে থাকতেন এবং তিনি কোন হাইব্রিড নেতা ছিলেন না। তিনি সোনারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ থেকে কেন্দ্রীয় সদস্য ও সাবেক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার রাজনীতি ছিল স্বচ্ছল। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের ইতিহাসে নারায়ণগঞ্জ যেমন জরিত পাইকপাড়ায় যেখানে প্লানিং হয়েছিল মিউচিয়েল ক্লাব, বায়তুল আমান। এই বাংলার মাটিতে মানুষ যখন স্বাধীন ছিল না, বাংলা ভাষায় কথা বলতে পারতোনা তখন তারা ভাষা আন্দোলনের জন্য এই নারায়ণগঞ্জের মাটি থেকে যারা যুদ্ধ করেছিল আজকে তাদের কথা ও মফিজুল ইসলামকে নারায়ণগঞ্জের মানুষ শ্রদ্ধা ভরে স্মরণ করে। ইতিহাস তার নিজের গতিতে চলে, কখনো কোনদিন ভুলবে না মফিজুল ইসলামকে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা যে দলটিকে অন্তরে ধারন করতে না পারি তাহলে চিরদিন আমরা অপরাধী হয়ে থাকবো। চিরদিন আওয়ামীলীগ ক্ষমতায় থাকবে বলে আমি বিশ্বাস করি না। কিন্তুু এ সরকারের উন্নয়নকে যারা বিশ্বাস করে তাদের বিশ্বাসেই সরকার বার বার ক্ষমতায় থাকবে বলে আমরা মনে করি। যদি ভাল কাজ করে আবারো আওয়ামীলীগ ক্ষমতায় আসবে। এটা মজিব বর্ষ চলছে। আমরা এই বর্ষকে স্ব:তফূর্ত ভাবে পালন করবো। আগামী ২০ ফেব্রয়ারী পরিবারের পক্ষ থেকে সাংসদ শামীম ওসমান ও সেলিম ওসমানের পিতা প্রায়ত এ,কে,এম সামছুজোহা,নাগিনা জোহা এবং প্রায়ত মফিজুল ইসলামের পরিবারের পক্ষ থেকে বাদ আছর চাষাড়া হিরা মহলে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়া নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান নাগিনা জোহা স্কুলে পরিবারের পক্ষ থেকে দোয়া মাহফিলে সকলকে আমন্ত্রন জানানো হয়েছে। একই তারিখে বাদ আছর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে উক্ত অনুষ।টানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল, যুগ্ন সাধারন সম্পাদক ডাঃ আবু জাফল চৌধুরী বিরু, দপ্তর সম্পাদ এম এ রাসেল, জেলা পরিষদের সদস্য এড. নূর জাহান বেগম, ব্যাংক ফেডারেশন ও কর্মচারী ইউনিয়নের নেতা আব্দুল কাদির, উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, সদর থানা আওয়ামীলেিগর যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন, প্রায়ত মফিজুল ইসলামের বড় ছেলে মাহফুজুল ইসলাম রানা, শেখ রাসেল স্মৃতি সংসদ সদর থানার সভাপতি ও গোগনগর ইফনিয়ণ পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন সওদাগর, সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, জেলা যুবলীগের সিনিয়র সদস্য ইব্রাহিম মোল্লা সহ প্রমূখ। দোয়া ও মোনাজাত পরিচঅরনা করেন হাফেজ মাওলানা এমদাদুল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL