1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে খতমে কোরআন, দোয়া মাহফিল ও এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে খতমে কোরআন, দোয়া মাহফিল ও এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  • Update Time : রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০
  • ১৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়নের সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে খতমে কোরআন, দোয়া মাহফিল ও এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা-২০২০ অনুষ্ঠিত হয়।

রবিবার (২৬জানুয়ারী) সকাল ৮টায় সদর থানার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় খতমে কোরআন, দোয়া মাহফিল ও এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদ এর সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন আহমেদ।

সভাপতির বক্তব্যে আলহাজ¦ জসিম উদ্দিন আহমেদ বলেন, অত্র বিদ্যালয় থেকে চলতি বছরে যারা এস,এস,সি পরীক্ষায় অংশ গ্রহন করছো তোমাদের সকলের প্রতি আমার দোয়া ও ভালবাসা রইলো। আমি আশা করবো ভাল ফলাফল এর মাধ্যমে বিদ্যালয়ের সুনাম তোমরা অক্ষুন্ন রাখবে। তোমরা দেশ ও জাতির ভবিষ্যত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম এই বর্ষে তোমরা পরীক্ষা দিয়ে ভাল ফলাফল করে বছরটাকে স্বরণীয় করে রাখবে।

সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফায়েল আহাম্মদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের দাতা সদস্য নাজির হোসেন, অভিভাবক সদস্য মাসুদ সিকদার, মোঃ ইমতিয়াজ আলম, মুহাম্মদ কামাল হোসেন, মোঃ নজরুল ইসলাম, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জামিনা বেগম, কো-অপ্ট সদস্য মোঃ রফিকুল ইসলাম (মেম্বার) সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ, চলতি বছরে অনুষ্ঠিতব্য এস,এস,সি পরীক্ষায় সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় থেকে ২১৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL