সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে খতমে কোরআন, দোয়া মাহফিল ও এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়নের সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে খতমে কোরআন, দোয়া মাহফিল ও এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা-২০২০ অনুষ্ঠিত হয়।

রবিবার (২৬জানুয়ারী) সকাল ৮টায় সদর থানার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় খতমে কোরআন, দোয়া মাহফিল ও এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদ এর সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন আহমেদ।

সভাপতির বক্তব্যে আলহাজ¦ জসিম উদ্দিন আহমেদ বলেন, অত্র বিদ্যালয় থেকে চলতি বছরে যারা এস,এস,সি পরীক্ষায় অংশ গ্রহন করছো তোমাদের সকলের প্রতি আমার দোয়া ও ভালবাসা রইলো। আমি আশা করবো ভাল ফলাফল এর মাধ্যমে বিদ্যালয়ের সুনাম তোমরা অক্ষুন্ন রাখবে। তোমরা দেশ ও জাতির ভবিষ্যত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম এই বর্ষে তোমরা পরীক্ষা দিয়ে ভাল ফলাফল করে বছরটাকে স্বরণীয় করে রাখবে।

সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফায়েল আহাম্মদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের দাতা সদস্য নাজির হোসেন, অভিভাবক সদস্য মাসুদ সিকদার, মোঃ ইমতিয়াজ আলম, মুহাম্মদ কামাল হোসেন, মোঃ নজরুল ইসলাম, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জামিনা বেগম, কো-অপ্ট সদস্য মোঃ রফিকুল ইসলাম (মেম্বার) সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ, চলতি বছরে অনুষ্ঠিতব্য এস,এস,সি পরীক্ষায় সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় থেকে ২১৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করবে।