1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদে মহসিন-মাহাবুব প্যানেল ঘোষণা - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদে মহসিন-মাহাবুব প্যানেল ঘোষণা

  • Update Time : বুধবার, ১৫ জানুয়ারি, ২০২০
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা আইনবীজী সমিতি কার্যকরি পরিষদের নির্বাচনে  মহসিন-মাহাবুব প্যানেল ঘোষণা করেছে আওয়ামীপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।

বুধবার (১৫ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এই প্যানেলের ঘোষণা করেন মনোনয়ন বোর্ডর আহ্বায়ক এডভোকেট আব্দুর রশিদ ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন কো- আহ্বায়ক মো, মাসুদ উর রউফ, সদস্য সচিব ওয়াজেদ আলী খোকন ও সদস্য হাসান ফেরদৌস জুয়েল।

এই প্যানেলে সভাপতি পদে রয়েছেন এড. মহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাড. বিদ্যুৎ, সহ-সভাপতি পদে তাজুল, সাধারণ সম্পাদক পদে মাহাবুব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে বরুণ, ট্রেজারার পদে মনিরুজ্জামান, আপ্যায়ন সম্পাদক পদে রুবেল, লাইব্রেরী পদে মমিন, ক্রীড়া সম্পাদক পদে রাশেদ, সাহিত্য সম্পাদক পদে সিমী, সমাজসেবা সম্পাদক পদে রনী এবং আইন ও মানবাধিকার সম্পাদক পদে নুসরাত তানিয়া। এ ছাড়া সদস্য পদে রয়েছেন মো. আসাদুল্লাহ সাগর, সুজন, কামরুল, কামরুন নেসা ও আজীম।

সভাপতি পদপ্রার্থী এড.মহসীন মিয়া জানান, নারায়ণগঞ্জ আদালতে যা কিছু হয়েছে তা শুধু বিজ্ঞ আইনজীবীদের জন্য।নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্মিত ভবনের উন্নয়নের স্বার্থে হলেও আপনারা আমাদের এই প্যানেলকে জয়যুক্ত করে হাসান ফেরদৌস জুয়েল ভাইয়ের হাতকে আরো বেশী শক্তিশালী করুন। এটাই আমার প্রত্যাশা থকবে।উন্নয়নের ধারাবাহীকতা রক্ষায়  আপনাদের মূল্যবান ভোটটি ‘মহসিন-মাহাবুব’ এই প্যানেলকে দিয়ে জয়যুক্ত করুন।

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি থেকে নির্বাচন কমিশন প্রার্থীদের যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন ১৭ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি বিকাল পর্যন্ত। চূড়ান্ত বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে আগামী ২০জানুয়ারী আর ভোট অনুষ্ঠিত হবে ২৯ জানুয়ারী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL