1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
জেলাব্যাপি জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জিপিএ-৫ পেয়েছে ৯৯৭ জন - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

জেলাব্যাপি জেএসসিতে পাশের হার ৮৬.৭৮, জিপিএ-৫ পেয়েছে ৯৯৭ জন

  • Update Time : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ৫৯ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় পাশের হার শতকরা ৮৬ দশমিক ৭৮ ভাগ। অপরদিকে জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় পাশের হার শতকরা ৯২ দশমিক ২৫ ভাগ।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুর ১২টায় সারাদেশে একযোগে জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়।

জেলা শিক্ষা অফিসারের কার্যালয় থেকে প্রাপ্ত ফলাফল সূত্রে জানা যায়, এবারের জেএসসি পরীক্ষায় এ বছর জেলার পাঁচটি উপজেলার মধ্যে সবচেয়ে ভালো ফলাফল করেছে রূপগঞ্জ উপজেলা। এই উপজেলায় পাশের হার ৯৪ দশমিক ৩২। ফলাফলে পিছিয়ে রয়েছে বন্দর উপজেলা। জেডিসিতেও সবচেয়ে ভালো ফলাফল করেছে রূপগঞ্জ উপজেলা। এ পরীক্ষায়ও পিছিয়ে বন্দর উপজেলা। এ বছর পাঁচটি উপজেলা থেকে সকল বিষয়ে ৪০ হাজার ৮৬ জন পরীক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশ নেয়। এদের মধ্যে ৭৯৭ জন জিপিএ-৫ পেয়েছে এবং ৫ হাজার ২৯৭ জন অকৃতকার্য হয়েছে।

অন্যদিকে জেডিসি পরীক্ষায় অংশ নিয়েছিল ৩ হাজার ৬১৪ জন পরীক্ষার্থী। এদের মধ্যে ১৫ জন জিপিএ-৫ পেয়েছে। অকৃতকার্য হয়েছে ১৯৪ জন পরীক্ষার্থী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL