1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
গ্রাহক সেবার সর্বোচ্চ মান রাড়ানোর লক্ষে ডিপিডিসির গ্রাহক সমাবেশ -২০১৯ অনুষ্ঠিত - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

গ্রাহক সেবার সর্বোচ্চ মান রাড়ানোর লক্ষে ডিপিডিসির গ্রাহক সমাবেশ -২০১৯ অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : গ্রাহক সেবার সর্বোচ্চ মান রাড়ানোর লক্ষে ডিপিডিসির বিভিন্ন অনিয়ম এবং সংশোধন ও গ্রহকদের নিশ্চিত সেবা নিশ্চিত করার লক্ষে গ্রাহক সমাবেশ অনুষ্ঠানেরআয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ডিসেম্বর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ কিল্লারপুল একালায় অবস্থিত এনওসিএস নারায়ণগঞ্জ (পশ্চিম) ডিপিডিসির অফিস প্রাঙ্গনে এ গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।

গ্রাহক সমাবেশে মিটার, রেডিং এর সকল সমস্যার কথা তুলে ধরেন ডিপিডিসির কর্মকর্তার কছে। তা ছারাও বিদ্যুৎ বিলের কাগজ বিল পরিশদের মেয়াদ শেষ হওয়ার ১ দিন বা ২ দিন আগে গ্রাহকের হাতে পৌছানোর অভিযোগ তুলেন এবং গ্রাহকদের সাথে বিদ্যুৎ বিলের কাগজ দিতে আসা কর্মকর্তার দূর্ব্যবহার ও তার কাছে জিম্ম করে বিভিন্ন ভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ উঠে।

এ সময় সকল অভিযোগের বিত্তিতে এনওসিএস (সাউথ) ডিপিডিসির প্রধান প্রকৌশলী মমিন আব্দুল মালেক বলেন, কর্মকর্তার দূর্ব্যবহার ও তার কাছে জিম্ম করে বিভিন্ন ভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা ও বহিস্কার করা হয়েছে। এবং সে সকল সমস্যার কথা তুলে ধরা হয়েছে তা অচিরেই সমাধানের আস্বাস প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ডিপিডিসির এনওসিএস সার্কেল নারায়ণগঞ্জ এর তত্বাবধায়ক প্রকৌশলী সালেক মাহমুদ, এনওসিএস নারায়ণগঞ্জ (পশ্চিম) ডিপিডিসির নির্বাহী প্রকৌশলী আনিছুর রহমান সহ অন্যান্য গ্রাহক বৃৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL