গ্রাহক সেবার সর্বোচ্চ মান রাড়ানোর লক্ষে ডিপিডিসির গ্রাহক সমাবেশ -২০১৯ অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : গ্রাহক সেবার সর্বোচ্চ মান রাড়ানোর লক্ষে ডিপিডিসির বিভিন্ন অনিয়ম এবং সংশোধন ও গ্রহকদের নিশ্চিত সেবা নিশ্চিত করার লক্ষে গ্রাহক সমাবেশ অনুষ্ঠানেরআয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ডিসেম্বর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ কিল্লারপুল একালায় অবস্থিত এনওসিএস নারায়ণগঞ্জ (পশ্চিম) ডিপিডিসির অফিস প্রাঙ্গনে এ গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।

গ্রাহক সমাবেশে মিটার, রেডিং এর সকল সমস্যার কথা তুলে ধরেন ডিপিডিসির কর্মকর্তার কছে। তা ছারাও বিদ্যুৎ বিলের কাগজ বিল পরিশদের মেয়াদ শেষ হওয়ার ১ দিন বা ২ দিন আগে গ্রাহকের হাতে পৌছানোর অভিযোগ তুলেন এবং গ্রাহকদের সাথে বিদ্যুৎ বিলের কাগজ দিতে আসা কর্মকর্তার দূর্ব্যবহার ও তার কাছে জিম্ম করে বিভিন্ন ভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ উঠে।

এ সময় সকল অভিযোগের বিত্তিতে এনওসিএস (সাউথ) ডিপিডিসির প্রধান প্রকৌশলী মমিন আব্দুল মালেক বলেন, কর্মকর্তার দূর্ব্যবহার ও তার কাছে জিম্ম করে বিভিন্ন ভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা ও বহিস্কার করা হয়েছে। এবং সে সকল সমস্যার কথা তুলে ধরা হয়েছে তা অচিরেই সমাধানের আস্বাস প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ডিপিডিসির এনওসিএস সার্কেল নারায়ণগঞ্জ এর তত্বাবধায়ক প্রকৌশলী সালেক মাহমুদ, এনওসিএস নারায়ণগঞ্জ (পশ্চিম) ডিপিডিসির নির্বাহী প্রকৌশলী আনিছুর রহমান সহ অন্যান্য গ্রাহক বৃৃন্দ।