1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সোয়া কোটি টাকার সুতা আটক করলো কাস্টমসবন্ড কমিশনারেট এর কর্মকর্তারা - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সোয়া কোটি টাকার সুতা আটক করলো কাস্টমসবন্ড কমিশনারেট এর কর্মকর্তারা

  • Update Time : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ শহরের বংশাল এলাকায় (সুতারপাড়া হিসেবে পরিচিত) এলাকায় অভিযান চালিয়ে প্রায় সোয়া কোটি টাকা সুতা আটক করেছে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেট এর কর্মকর্তারা।

শনিবার (১৪ডিসেম্বর) বিকেলে বন্ডের অপব্যবহার করে শুল্কমুক্ত কোটায় আমদানি করা কাপড় খোলাবাজারে বিক্রির অভিযোগে নারায়ণগঞ্জ শহরের ১৩নং ওয়ার্ড বংশাল এলাকায় এ অভিযান পরিচালিত হয়। ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেটের কমিশনার এস এম হুমায়ুন কবির কমিশনারের নির্দেশনায় ডেপুটি কমিশনার রেজভী আহমেদের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় শহরের নাসিক ১৩নং ওয়ার্ড সুতারপাড়া এলাকার সাহা ট্রেডার্স ও আজাদ ট্রেডার্সের গোডাউন থেকে প্রায় ১০ টন সুতা আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় সোয়া কোটি টাকা।

অভিযান পরিচালনা করে কাস্টমসবন্ড কমিশনারেট এর ডেপুটি কমিশনার রেজভী আহমেদ জানান, সাম্প্রতিক সময়ে বন্ডের পণ্য অবৈধভাবে খোলা বাজারে চলে আসছে। তার বিরুদ্ধে কাস্টমস বন্ড কমিশনারেট নিরবিচ্ছিন্নভাবে অভিযান চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক গঠিত টাস্কফোর্সের ব্যানারে গোপন সংবাদের ভিত্তিতে আমরা নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকার সুতারপাড়া এলাকার বংশাল রোডে পরিচালনা করেছি।

তিনি আরো জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ ও সিআইডি পুলিশ বিশেষ ভাবে তারা আমাদেরকে সাহায্য সহযোগিতা করায় তাদেরকে আমরা ধন্যবাদ জানাই। এ অভিযানের সময় আমরা সাহা ট্রেডার্স ও আজাদ ট্রেডার্সের গোডাউন থেকে প্রায় ১০ টন সুতা উদ্ধার করেছি। যেগুলো বন্ডের সুবিধার আওয়তায় চোড়াইভাবে এখানে চলে আসছে। এই সুতার আনুমানিক মূল্য প্রায় সোয়া কোটি টাকা হবে। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ধাকবে। আমরা কাউকে গ্রেফতার করছি না। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ফৌজদারী মামলা দায়ের করা হবে। সে মামলার পরিপেক্ষিতে হয়তো বা কেউ গ্রেফতার হতে পারেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL