1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বিশ্বে এখন মেধার চাহিদা অতীতের চেয়েও অনেক বেশী – পররাষ্ট্র প্রতিমন্ত্রী - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্বে এখন মেধার চাহিদা অতীতের চেয়েও অনেক বেশী – পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • Update Time : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৪৮ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ (আড়াইহাজার প্রতিনিধি) : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, বিশ্বে এখন মেধার চাগিদা অতীতের চেয়েও অনেক বেশী। মেধা শুধু মাত্র ক্লাস রুমে সীমাবদ্ধ নয়। মেধা শুধু মাত্র সার্টিফিকেটের মধ্যে সীমাবদ্ধ নয়। আড়াইহাজারে জাপানি ভাষা শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার ব্যাপারে সার্বিক সহযোগিতা করা হবে। জাপানের সঙ্গে আমাদের সুসম্পর্কের কারনে জাপান বাংলাদেশ থেকে শ্রমিক নেবে। ডাক্তার নেবে। ইঞ্জিনিয়ার নেবে। বিশ্বের প্রধান ও প্রথম অর্থনীতি সারির দেশ জাপান। জাপানের শিল্প যখন জাপানের বাইরে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। তখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের পাঠিয়েছেন আড়াইহাজারের মাটিতে।

সোমবার (৯ডিসেম্বর) দুপুর ১২টায় আড়াইহাজার উপজেলার সরকারি সফর আলী কলেজে নবনির্বাচিত ছাত্র সংসদের অভিষেক ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৪ সালে এপ্রিলের শেষ সপ্তাহে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আমার জাপান সফরে যাওয়ার সুযোগ হয়েছিল। সেখানে প্রথম একটি চুক্তি হয়েছিল বাংলাদেশে জাপান একটি নিজস্ব বিষেশ অর্থনৈতিক অঞ্চল গড়ে তুলবেন। তারা এক্সোসিভ একটি ইনোমিক জোন গড়ে তুলতে চায়।

সরকারি সফর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহিন সুলতানার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মবর্তা (ইউএনও) সোহাগ হোসেন, থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজালাল মিয়া, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের ছাত্র সংসদের নবনির্বাচিত ভিপি নিহাদুল ইসলাম রাজু, জিএস আইয়ুবুর রহমান, এজিএস ইকবাল হাসান, সাবেক ভিপি আমির হোসেন ও আড়াইহাজার পৌরসভা ছাত্রলীগের সভাপতি কাজী রাকিবুল ইসলাম জুয়েল সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL