1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
অবৈধভাবে বালু উত্তোলনের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৫ - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

অবৈধভাবে বালু উত্তোলনের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৫

  • Update Time : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৮ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ ঃ সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দ বাজার আমিরাবাদ এলাকায় মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে জাকির হোসেন (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের আরো ৫ জন আহত হয়।

রোববার (১ডিসেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জাকির হোসেন বৈদ্যেরবাজার ইউনিয়নের টেকপাড়া আমিরাবাদ গ্রামের মৃত আরজ আলীর ছেলে।

ঘটনার বিবরনে জানা যায়, সোনারগাঁ উপজেলার উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও নুর মিয়ার ছেলে আমির হোসেনের নেতৃত্বে দীর্ঘদিন ধরে মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন করছে ২০/২৫ জনের একটি সিন্ডিকেট। এ সিন্ডিকেটের বালু উত্তোলনের টাকা ভাগাভাগি নিয়ে গত রোববার রাত সাড়ে ১১ টার দিকে নবী হোসেন ও আমির হোসেনের দুই পক্ষের মধ্যে দ্বন্ধের সৃষ্টি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র, দা,রাম দা, টেঁটা, বল্লম, লোহার রড, লাঠিসোটা নিয়ে একে অপরের উপর ঝাঁপিয় পড়ে। এসময় উভয় পক্ষের মধ্যে গোলাগুলি ও কোপাকুপির ঘটনা ঘটে। ঘটনার পর আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। আহতদের মধ্যে আমির হোসেন পক্ষের জাকির হোসেনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সংঘর্ষেও এ ঘটনায় টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল আমিন (৩৩), ইয়ানুসের ছেলে আবু হানিফ (৩১) ও আইয়ুব আলী মেম্বারের ছেলে সিরাজ (৩৭)সহ আরো ৫ জন আহত হয়।

নিহত জাকির হোসেনের বড় ভাই মনির হোসেন জানান, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও আইয়ুব আলী মেম্বারের ছেলে সিরাজের নেতৃত্বে তার ভাই জাকির হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান, জাকির হোসেন নামে একজন নিহত হওয়ার পর পুলিশের একটি টিমকে লাশ সহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL