1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
মুজিববর্ষ উপলক্ষে জাতীয় স্কুল কাবাডি প্রতিয়োগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত - Report
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন

মুজিববর্ষ উপলক্ষে জাতীয় স্কুল কাবাডি প্রতিয়োগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ৩৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মুজিববর্ষ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনের লক্ষে নারায়ণগঞ্জে জেলা পুলিশের আয়োজনে  জাতীয় স্কুল কাবাডি প্রতিয়োগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ইসদাইর এলাকায় ওসমানী পৌর স্টেডিয়ামে পৃথকভাবে বালক ও বালিকদের ফাইনাল খেলা অুনষ্ঠিত হয়।

জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে উক্ত পুরুস্কার বিতরন  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান, নারায়লগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক মো: জসীম উদ্দিন, জাতীয় কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জের ডিআইজ হাবিবুর রহমান, জাতীয় শ্রমিক লীগ নেতা কাউসার আহম্মেদ পলাশ, কৃষক লীগ নেতা ইব্রাহিম চেঙ্গিস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আদাদুজ্জামান, ফতুল্লার মডেল থানার অফিসার ইনচার্জ মো: আসলাম হোসেন, শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশ বক্তবলী ইউপি চেয়ারম্যান এম শওকত আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত ফাইনাল খেলায় সকালে বালিকা শাখার খেলায় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় ৮২-২০ পয়েন্টের বিরাট ব্যবধানে কাশীপুর আদর্শ উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। একই স্কুল থেকে বালক শাখার ফাইনাল খেলায়দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় ৫০-৩০ পয়েন্টের ব্যবধানে জয়গোবিন্দ হাই স্কুলকে হারিয়ে চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উল্লেখ্য,গত ২১ নভেম্বর থেকে ২৩ নভেম্বর পর্যন্ত তিনদিন ব্যাপী অনুষ্ঠিত হয় এই কাবাডি প্রতিযোগিতা।সদর উপজেলার বিভিন্ন স্কুলের ১৭টি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এর মধ্যে বালক শাখায় ১২টি এবং বালিকা শাখায় ৫টি দল ছিল।

ফাইনাল খেলা শেষে  প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ দুই শাখার বিজয়ী দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL