1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ঘুনিঝড় বুলবুলের মতোই আওয়ামী লীগ সরকারকে উঁড়িয়ে দেবে তারেক রহমান - মাহমুদুর রহমান সুমন - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

ঘুনিঝড় বুলবুলের মতোই আওয়ামী লীগ সরকারকে উঁড়িয়ে দেবে তারেক রহমান – মাহমুদুর রহমান সুমন

  • Update Time : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ (আড়াইহাজার প্রতিনিধি) : ঘুনিঝড় বুলবুলের মতোই একদিন স্বৈরাচারি শেখ হাসিনার অবৈধ এই সরকারকে উঁিড়য়ে দেবে তারেক রহমানের নেতৃত্বে দেশের জনগণ। সরকারের মিথ্যা মামলায় গণতন্ত্রের ‘মা’ বেগম খালেদা জিয়াকে কারাবন্দি রাখা হয়েছে। রাতের আঁধারে ভোট চুরি করে ক্ষমতায় এসে পুলিশ ব্যবহার করে টিকিয়ে রাখার চেষ্টা করা হচ্ছে। ভেজাল সরকার দিয়ে দেশে ভেজাল মুক্ত খাদ্য আশা করা যায় না। সারাদেশ আজ লাশের দেশে পরিণত হয়েছে। যেখানে সেখানেই পাওয়া যাচ্ছে লাশ। লাশের গর্গ্ধে পরিবেশ ভারী হয়ে উঠেছে। সর্বত্রই এক বিভৎস অবস্থা বিরাজ করছে। ধর্ষিত হচ্ছে মা বোনেরা। নারীদের নিরাপত্তা দিতে পারছে না শেখ হাসিনার সরকার। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জম্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (২২নভেম্বর) বিকালে স্থানীয় আড়াইহাজার উপজেলার ইলুমদী এলাকায় প্রয়াত এএম বদরুজ্জামান খান খসরু’র বাড়িতে আয়োজিত অনুষ্ঠানে জেলা বিএনপির সহসভাপতি ও আড়াইহাজার থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহমুদুর রহমান সুমন অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

তিনি আরো বলেন, সরকার সাংবিধানিক অধীকার থেকে বেগম খালেদা জিয়াকে বঞ্চিত করছে। দেশের ১৮ কোটি মানুষের মুখ অস্ত্রের ভয়ে দেখিয়ে বন্ধ রাখা হয়েছে। দেশ আজ অমানিশার ঘোর অন্ধকারে নিমর্জিত। অস্ত্রের মুখে দেশের মানুষকে জিম্মি করে রাখা হয়েছে। লুটপাট, পরিবারতন্ত্র ও দলীয় করনের বিরুদ্ধে যাতে কেউ মুখ খুলতে না পারেন, অস্ত্রের মুখে মানুষের প্রতিবাদের কণ্ঠ বন্ধ করে রাখা হয়েছে। তবে মানুষের চোখ কান খুলা। অস্ত্র ঠেকিয়ে বেশী দিন ক্ষমতায় থাকা যাবে না। ইতিহাসও তাই বলে। এ সময় বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তরুণ এইনেতা।

আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাশেম ফকিরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, নারায়ণগঞ্জ জেলা বিএনপির অর্থবিষয়ক সম্পাদক ও সাবেক বিআরডিবির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি ছালাউদ্দিন চৌধুরী, জেলা মহিলা দলের সভানেত্রী নুরুন নাহার বেগম, জেলা মহিলা দলের সহসাংগঠনিক সম্পাদক ছালমা আক্তার কাজল, থানা বিএনপির নেতা তৌহিদ, আড়াইহাজার থানা যুবদল নেতা গাজী মাসুদ, যুবদল নেতা কামাল হোসেন, ব্রাহ্মন্দী ইউপি বিএনপির নেতা সামছুল হক, দুপ্তারা ইউপি বিএনপির নেতা বেদেন, মাহমুদপুর ইউপি বিএনপির নেতা তোতা, আড়াইহাজার পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ পাভেজ, সভাপতি জাহিদ, আড়াইহাজার থানা যুবদলের যুগ্মআহবায়ক জহির সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL