১০টি ওয়ার্ডের বিএনপি নেতা কর্মীদের কমিটিতে অন্তভূক্তি না করায় ফুসে উঠেছে তৃণমূল নেতাকমীরা!

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা বিএনপির মহানগর কমিটি গঠনে নাসিক ১ থেকে ১০নং ওয়ার্ডের নেতাকর্মীদের কমিটিতে অন্তভূক্ত না করায় ক্ষোভ প্রকাশ করে ফুসে উঠেছে অত্র ওয়ার্ডের তৃণমূল নেতাকর্মীরা।এ বিষয়ে গোলজার হোসেন খান বাদী হয়ে নারায়ণগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেছেন যা চলমান রয়েছে।

মঙ্গলবার (১৯নভেম্বর) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিদ্ধিরগঞ্জের নাসিক ১০নং ওয়ার্ডের সভাপতি গোলজার হোসনের সভাপতিত্বে তার বাসভবনে কমিটি গঠন না করা এবং মামলা করা সংক্রান্ত বিষয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপি নেতাকর্মীরা তাদের ক্ষোভ প্রকাশ করে বলেন, কেন নাসিক সিটি কশরপোরেশনের ১ থেকে ১০নং ওয়ার্ডের নারায়ণগঞ্জ মহাগর বিএনপির কমিটিতে একজনেরও নাম নেই? আমরা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আদর্শের রাজনীতি করে আসছি। আমরা সকল প্রকার আন্দোলন সংগ্রামে সর্বদা রাজপথে আছি এবং থাকবো। আর এই আন্দোলনের মাধ্যমে আমরা মানবতার মা আমাদের সকলের মা বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করবো ইনশাল্লাহ। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মহানগর বিএনপির কিছু কুচক্রী মহলের ইশারায় আমরা ১ থেকে ১০নং ওয়ার্ডের কোন নেতা কর্মীদের কমিটিতে না রাখার কারনে আমরা আদলতের স্বরনাপন্ন হয়ে মামলা দায়ের করতে বাধ্য হয়েছি। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র নেতাদের সাথে আমাদের কোন প্রকার বিরোধ নেই। আমরা সবাইকে শ্রদ্ধা ও সম্মান করি। তারপরও আমরাদের সাথে এই বৈষম্য কেন?

তারা আরো জানায়, আমাদের প্রশ্ন কেন শহরের বাহিরে গোগনগর,আলীরটেক ইউনিয়ন, ফতুল্লা ইউনিয়ন, বন্দর ইউনিয়নের গলাগাছিয়ার ধামগর ইউনিয়ন সহ মোট ৯টি ওয়ার্ড এবং সদর থানা থেকে ৮টি ওয়ার্ড থেকে কমিটি নেয়া হয়েছে। এর কারন আমাদের কাছে পরিস্কার করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ডের বিএনপি নেতা আবু বক্কর, নজরুল ইসলাম, ২নং ওয়ার্ডে মিন্টু, আলমগীর হোসেন, ৩নং ওয়ার্ডের আব্দুর রশিদ, ৪নং ওয়ার্ডের মোঃ সুলতান, সবুজ, ৫নং ওয়ার্ডের রসিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ডের লিটন, ৭নং ওয়ার্ডে ফজলুল হক, মজিবুর রহমান, ৮নং ওয়ার্ডের আবুল কালাম,আওলাদ হোসেন, রশিদ, ৯নং ওয়ার্ডের মাইনুদ্দিন, সেলিম, ১০নং ওয়ার্ডের সামছুল হক মাদবর, মীর আলমগীর হোসেন, শাহ আলম খান, আমির হোসেন,মনির হোসেন, নুরে আলম সহ প্রমূখ।