1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
১০টি ওয়ার্ডের বিএনপি নেতা কর্মীদের কমিটিতে অন্তভূক্তি না করায় ফুসে উঠেছে তৃণমূল নেতাকমীরা! - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

১০টি ওয়ার্ডের বিএনপি নেতা কর্মীদের কমিটিতে অন্তভূক্তি না করায় ফুসে উঠেছে তৃণমূল নেতাকমীরা!

  • Update Time : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ১১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা বিএনপির মহানগর কমিটি গঠনে নাসিক ১ থেকে ১০নং ওয়ার্ডের নেতাকর্মীদের কমিটিতে অন্তভূক্ত না করায় ক্ষোভ প্রকাশ করে ফুসে উঠেছে অত্র ওয়ার্ডের তৃণমূল নেতাকর্মীরা।এ বিষয়ে গোলজার হোসেন খান বাদী হয়ে নারায়ণগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেছেন যা চলমান রয়েছে।

মঙ্গলবার (১৯নভেম্বর) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিদ্ধিরগঞ্জের নাসিক ১০নং ওয়ার্ডের সভাপতি গোলজার হোসনের সভাপতিত্বে তার বাসভবনে কমিটি গঠন না করা এবং মামলা করা সংক্রান্ত বিষয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপি নেতাকর্মীরা তাদের ক্ষোভ প্রকাশ করে বলেন, কেন নাসিক সিটি কশরপোরেশনের ১ থেকে ১০নং ওয়ার্ডের নারায়ণগঞ্জ মহাগর বিএনপির কমিটিতে একজনেরও নাম নেই? আমরা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আদর্শের রাজনীতি করে আসছি। আমরা সকল প্রকার আন্দোলন সংগ্রামে সর্বদা রাজপথে আছি এবং থাকবো। আর এই আন্দোলনের মাধ্যমে আমরা মানবতার মা আমাদের সকলের মা বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করবো ইনশাল্লাহ। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মহানগর বিএনপির কিছু কুচক্রী মহলের ইশারায় আমরা ১ থেকে ১০নং ওয়ার্ডের কোন নেতা কর্মীদের কমিটিতে না রাখার কারনে আমরা আদলতের স্বরনাপন্ন হয়ে মামলা দায়ের করতে বাধ্য হয়েছি। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র নেতাদের সাথে আমাদের কোন প্রকার বিরোধ নেই। আমরা সবাইকে শ্রদ্ধা ও সম্মান করি। তারপরও আমরাদের সাথে এই বৈষম্য কেন?

তারা আরো জানায়, আমাদের প্রশ্ন কেন শহরের বাহিরে গোগনগর,আলীরটেক ইউনিয়ন, ফতুল্লা ইউনিয়ন, বন্দর ইউনিয়নের গলাগাছিয়ার ধামগর ইউনিয়ন সহ মোট ৯টি ওয়ার্ড এবং সদর থানা থেকে ৮টি ওয়ার্ড থেকে কমিটি নেয়া হয়েছে। এর কারন আমাদের কাছে পরিস্কার করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ডের বিএনপি নেতা আবু বক্কর, নজরুল ইসলাম, ২নং ওয়ার্ডে মিন্টু, আলমগীর হোসেন, ৩নং ওয়ার্ডের আব্দুর রশিদ, ৪নং ওয়ার্ডের মোঃ সুলতান, সবুজ, ৫নং ওয়ার্ডের রসিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ডের লিটন, ৭নং ওয়ার্ডে ফজলুল হক, মজিবুর রহমান, ৮নং ওয়ার্ডের আবুল কালাম,আওলাদ হোসেন, রশিদ, ৯নং ওয়ার্ডের মাইনুদ্দিন, সেলিম, ১০নং ওয়ার্ডের সামছুল হক মাদবর, মীর আলমগীর হোসেন, শাহ আলম খান, আমির হোসেন,মনির হোসেন, নুরে আলম সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL