1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নারায়ণগঞ্জ আয়কর মেলায় ৪ কোটি টাকার অঅধিক রাজস্ব সংগ্রহ - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ আয়কর মেলায় ৪ কোটি টাকার অঅধিক রাজস্ব সংগ্রহ

  • Update Time : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ১৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ কর অঞ্চল কর্তৃক আয়োজিত চার দিনব্যাপী আয়কর মেলায় চলতি বছরের রাজস্ব সংগ্রহ হয়েছে ৪,৩৭,৮২,৩১৫ টাকা।

রবিবার (১৭নভেম্বর) বিকাল ৫ টায় সদও উপজেলার ফতুল্লার সস্তাপুর জেলা কারাগার সংলগ্ন) আমন্ত্রন কনভেনশ কমিনিউটি সেন্টারের তৃতীয় তলায় অনুষ্ঠিত হয় চারদিনব্যাপি কর মেলার সমাপনী উপলক্ষে সংবাদ সম্মেলন।

সমাপনী অনুষ্ঠানে এ সময় উপ কর কমিশনার সদর দপ্তর (প্রশাসন) সাজিদুল ইসলা বলেন, এ বছরের আয়কর মেলায় মানুষের উপচেপড়া ভিড় ছিল। চারদিন ব্যাপী এ মেলায় অনেকেই কর প্রদান করেছেন । অনেক স্টলেই দেখা গেছে দীর্ঘ লাইন। কোন প্রকার বিশৃংঙ্খা ছাড়াই সারিবদ্ধভাবে সহ সহ করদাতা আয়কর প্রদান করেছেন । তাই তাদের প্রতি আমারা কৃতজ্ঞতা প্রকাশ করেছি।

তিনি আরো বলেন, চার দিন ব্যাপী আয়কর মেলায় সর্বমোট নারায়ণগঞ্জ জেলায় ২০,৫৬৫ জন দর্শনার্থীকে আয়কর বিষয়ক পরামর্শ প্রদান করা হয়। এবারের মেলায় মোট ৩৮৮ জন করদাতা নতুন ই-টিআইএন রেজিস্ট্রেশন গ্রহন করেন ও ৩২ জন করদাতা অনলাইনে রিটার্ন দাখিলের জন্য ইউজার আইডি এবং পাসওয়ার্ড গ্রহন করেন। আয়কর মেলা-২০১৯ সফল ভাবে সম্পন্ন করায় আমন্ত্রণ কনভেনশন সেন্টার, বিভিন্ন সরকারী-বেসরকারী-সায়ত্বশাসিত প্রতিষ্ঠান, ব্যাংক বুথের কর্মকর্তাগণ, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট, সঞ্চয় ব্যুরো, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, সংবাদকর্মী, মোবাইল ব্যাংকিং এর বুথ এবং কর অঞ্চলের সকল কর্মকর্তাসহ সকল স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL