1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আগামী দিনে যুবকরাই যুবলীগকে নেতৃত্ব দিবে - আহাম্মদ আলী রেজা উজ্জল - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

আগামী দিনে যুবকরাই যুবলীগকে নেতৃত্ব দিবে – আহাম্মদ আলী রেজা উজ্জল

  • Update Time : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল বলেন, আগামী দিনে যুবকরাই বাংলাদেশ আওয়ামী যুবলীগকে নেতৃত্ব দিবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে যুবলীগকে আগামী দিনের পথচলায় পরিচালিত করতে হবে।

সোমবার (১১ নভেম্বর) সকাল ১১টায় শহরের ২নং রেল গেইট সংলগ্ন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন নেতৃবৃন্দ।

তিনি আরো বলেন, আগামী দিনগুলোতে যুবলীগে আমরা মাঠের কর্মী এবং মাঠের নেতাদেরকে দেখতে চাই। যারা অন্তর দিয়ে কর্মীদেরকে ভাল বাসেন আর যারা দূর্দিনে কর্মীদের পাশে থাকেন না আমরা তাদের সাথেই থাকবো না।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বলের সভাপতিত্বে উক্ত আলোচনাসভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আদিনাথ বসু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজামউদ্দিন আহমেদ, ১৫ নম্বর ওয়ার্ড যুবলীগের বিপ্লব বসু, ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদর মকবুল হোসেন, মহানগর সৈনিক লীগের সভাপতি মকসুদুর রহমান জাবেদ, যুবলীগ নেতা হিমেল খান, টিটু, হুমায়ূন খান, আলী হায়দার সাগর, আমির হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আলামিন হোসেন, মাইনুদ্দিন, ছাত্রলীগ নেতা রাজীব হাসান সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL