1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
শহরের নয়ামাটিতে আগুনে পুড়ল দুটি কারখানা ও গোডাউন - Report
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল

শহরের নয়ামাটিতে আগুনে পুড়ল দুটি কারখানা ও গোডাউন

  • Update Time : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : শহরের নয়ামাটি টোকিওপ্লাজা মার্কেট সংলগ্ন পাশের দুটি ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শহরের মন্ডলপাড়া ফায়ার সার্ভিস প্রায় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে বিপুল পরিমান মালামাল পুড়ে গেছে বলে জানাযায়।

রবিবার (১০নভেম্বর )সকাল সাড়ে ৭টার দিকে শহরের ডিআইটি মার্কেটের পূর্ব পাশের নয়ামাটি এলাকার কাইয়ুম ও শরিফ ম্যানশন এর ২য় তলায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

শহরের মন্ডলপাড়া ফায়ার সার্ভিস এর কর্মকর্তা আব্দুল্লাহ্ আল আরেফিন জানান, সকাল পৌনে ৮টার দিকে খবর পেয়ে সাথে সাথে আমরা ঘটনাস্থালে ছুটে আসি । প্রাথমিক ভাবে ৩০মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রনে চলে আসে। আমাদের ৪টি ইউনিটের ১ ঘন্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই।

আগুনের সূত্রপাত সম্পর্কে তিনি আরো জানান, বৃষ্টির সময় বিদুৎ সংক্রান্ত সমস্যায় অগ্নিকান্ডের প্রবনতা বাড়ে। ধারনা করা হচ্ছে আজকের আগুনের ঘটনাটি সর্টসার্কিট থেকে হতে পারে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে, বিপুল পরিমান গেঞ্জি ও থান কাপড় পুড়ে গেছে।

শরিফ ম্যানশন ভবনের ম্যানেজার বসু জানান, সকাল সাড়ে ৭টার দিকে আমাকে মার্কেট থেকে আগুনের কথা জানানো হয়। এক সাথে দুটি ভবন এখানে ছিল। কাইয়ুম ম্যানশন ও শরিফ ম্যানশন। চারতলা ভবন দুটির ২য় তলায় আগুন লাগে। আগুনে বাদল হোসেয়ারী ও আল মদিনা হোসেয়ারীর মালামাল পুড়ে গেছে। দুটিই গেঞ্জি তৈরীর কারখানা এবং সাথে গোডাউনও ছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL