1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নাসিকের পার্ক নির্মানের কাজ চলমান রাখার দাবি জানালো ‘আমরা নারায়ণগঞ্জবাসী ’ - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

নাসিকের পার্ক নির্মানের কাজ চলমান রাখার দাবি জানালো ‘আমরা নারায়ণগঞ্জবাসী ’

  • Update Time : বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ১১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি হাজী নূরউদ্দিন আহম্মেদ বলেছেন, নারায়ণগঞ্জ শহরে স্বস্তিতে নিঃশ্বাস নেওয়ার কোন জায়গা নেই। নারায়ণগঞ্জের মানুষ মতিঝিল নয় হাতিরঝিল চায়। স্বস্তিতে একটু নিঃশ্বাস নিতে চায়। আর চায় মনোরম পরিবেশে বসবাস করতে।

বুধবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় নগরীর আলী আহম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের আয়োজনে নগরীর শেখ রাসেল পার্ক রক্ষা, ঐতিহাসিক হাজীগঞ্জ ও সোনাকান্দা দুর্গকে সংস্কার করে পর্যটন কেন্দ্র করার দাবিতে গণঅনশন ও অবস্থান ধর্মঘট কর্মসূচি অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, শেখ রাসেল পার্কের জমি নারায়ণগঞ্জবাসীর। জনগণের সম্পত্তিতে কোনো ব্যবসা বাণিজ্য হবে না শুধুমাত্র জনগণের স্বার্থেই তা ব্যবহার করা হবে। নারায়ণগঞ্জ থেকে হাজার হাজার কোটি টাকা কর হিসেবে সরকারের কোষাগারে যায় কিন্তু আমাদের বিনোদনের কোনো জয়গা নেই। নিঃশ্বাস নেওয়ার জায়গা পর্যন্ত নাই। নারায়নগঞ্জবাসীর দাবির প্রেক্ষিতে নাসিক যে পার্ক নির্মাণ করছে আমরা তা চলমান রাখার দাবি জানাচ্ছি এবং এর পাশাপাশি নগরীর হাজীগঞ্জ ও সোনাকান্দা দুর্গ দু’টিকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলার জোর দাবি জানাচ্ছি।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মন্টু, সাবেক সভাপতি এড. মাহবুবুর রহমান ঈসমাইল, নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিক, সম্পাদক মন্ডলীর সদস্য জাহাঙ্গীর গোলক খোকন, সচেতন নাগরিক সমাজের সভাপতি বদরুল হক, সম্পাদক মন্ডলীর সদস্য সফিকুল ইসলাম খান, সহ সভাপতি ডা. মোসাদ্দেক, যুগ্ম সম্পাদক মাহমুদ হোসেন, সম্পাদক মন্ডলির সদস্য আবুল সরকার, কোষাধ্যক্ষ আজিজুল আল আরমান সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL