জেল হত্যা দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমানের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ১৯৭১ এ স্বাধীন বাংলাদেশের জন্য অপরিসীম ভূমিকা রেখেছেন জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, মোহাম্মদ মনসুর এবং কামারুজ্জামান ।

রবিবার (৩ নভেম্বর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে জাতীয় চার নেতাকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ও জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জেল হত্যা দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের ইহিহাসে এই চার নেতাকে বাঙ্গালী জাতি কখনো কোনদিন ভুলবে না। পৃথিবীতে সবচেয়ে নিরাপদ স্থান হলো কারাগার কিন্তুু সেদিন ১৯৭৫ সালের ৩রা নভেম্বর কারাগারের অভ্যন্তরের ভেতরে নির্মম ভাবে জাতীয় এই চার নেতাকে হত্যা করেছিল ঘাতকরা। বাংলাদেশের ইতিহাস লেখার অবদান তাদের আতœত্যাগের মাধ্যমে উৎসর্গ করেছিল আমাদের গোটা বাঙ্গালী জাতিকে। আমরা কখনোই তাদের ভূলবো না । তারা আমাদের মাঝে বেঁচে থাকবে আনন্তকাল। প্রতি বছর ৩রা নভেম্বর আমরা এই জেলা হত্যা দিবসটি পালন করি।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহীদ মোঃ বাদল, যুগ্ন সাধারন সম্পাদক ইকবাল পারভেজ, যুগ্ন সাধারন সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, ব্যাংক কর্মচারী ইউনিয়নের জেলা সভাপতি আব্দুল কাদির, জেলা শ্রমিকলীগ সভাপতি হাজী কাজিম উদ্দিন, সদস্য এড. হোসনে আরা বাবলী সহ অন্যান্য নেতৃবৃন্দ।