জেলা যুবদলের মিছিল থেকে পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ !

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটুর ও সেক্রেটারী গোলাম ফারুক খোকনের নেতৃতে যুবদলের দেড় শতাধিক নেতাকর্মীর নেতৃত্বে একটি মিছিল নাসিক নগর ভবনের সামনে থেকে মিছিলসহকারে শহরের ২নং রেলগেইট এলাকায় এসে সংক্ষিপ্ত সমাবেশ করা কালে পুলিশি বাধার সস্মূখীন হয়।

রবিবার (২৭ অক্টোবর) সকাল ১০টায় নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের নগর ভাবনের সামনে থেকে মিছিল বের করে বঙ্গবন্ধু সড়কের ডিআইট এলাকায় এলে পুলিশ মিছিলকারীদের বাধা দিলে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করে মিছিলকারীরা।

এ সময় পুলিশের বাধা উপেক্ষা করে মিছিলটি শহরের চাষাঢ়ার দিকে এগুতে থাকলে পুলিশ তাদেরকে ছত্রবঙ্গ করে দেয়। যুবদলের নেতা কর্মীদের সাথে পুলিশের ধাওয়া ও পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে জেলা যুবদল নেতাকর্মীরা পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকলে নারায়ণগঞ্জ মহানগর বিএনিপর সিনিয়র সহ-সভাপতি এড. শাখাওয়াত হোসেন খান মিছিলকারীদের শান্ত হতে বলেন এবং প্রধান সড়ক ছেড়ে গলির ভেতরে যেতে বলেন। পরে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফির্সাস ইনসাজ মোঃ আসাদুজ্জামান এর নিকট মোবাইল ফোনে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, মিছিলকারীদের কোন অনুমতি ছিলনা। জনগনের যান মাল নিরাপত্তার কথা ভেবে পুলিশ তাদের তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত , সহসভাপতি দেলোয়ার হোসেন, শহীদুল ইসলাম রিপন, সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, শাহিন আহমেদ, রাসেল রানা, সাজেদুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, সহসম্পাদক সেলিম হোসেন দিপু, দেলোয়ার হোসেন শাহ, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, সহ কোষাধ্যক্ষ আশ্রাফ মোল্লা সহ প্রমুখ।