1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
লুটপাট আর ত্রাসের রাজত্ব একসাথে চলতে পারে না - হাফিজুল - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

লুটপাট আর ত্রাসের রাজত্ব একসাথে চলতে পারে না – হাফিজুল

  • Update Time : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম বলেছেন, জনগণের ক্ষোভকে দমন করতে কর্তৃত্ববাদী আওয়ামী সরকার জনগণের ওপর নানাভাবে আক্রমণ করছে। ছাত্রলীগের সন্ত্রাসীদের হাতে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের নির্মম হত্যাকান্ডের ভেতর দিয়ে সরকারি দলের ফ্যাসিবাদী আক্রমণের দানবীয় রূটি আবারও ফুটে উঠেছে। এটি বিচ্ছিন্ন কোনো হত্যাকা- নয়, এটি সরকারি দলের নির্মমতার একটি জ্বলন্ত উদাহরণ। বর্তমান ত্রাসের রাজত্বে মানুষের মত প্রকাশের স্বাধীনতাও নির্মমভাবে আক্রান্ত। সরকারি ছাত্র সংগঠনের ফ্যাসিবাদী আক্রমণের বিরুদ্ধে সারাদেশে ছাত্রসমাজ আজ সোচ্চার। প্রবল আন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদী হামলার জবাব দিতে হবে আমাদের। ঐক্যবদ্ধ ছাত্রসমাজ খুনী ছাত্রলীগকে একদিন প্রতিহত করবে।

শনিবার (১২অক্টোবর) বিকাল ৪ টায় শহরের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি (সিপিবি) নারায়ণগঞ্জ জেলার আয়োজেন কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভারতের সাথে স্বার্থ বিরোধী অসম চুক্তি বাতিল করা, বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যার দ্রুত বিচার করা, ক্যাসিনো, ক্রাইম সিন্ডেকেট ও লুটেরা চক্রের পতিবাদে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির ব্কব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জনগণের ভোটাধিকারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ‘নৈশকালীন নির্বাচনে’র মাধ্যমে ক্ষমতায় এসে আওয়ামী লীগ লুটপাটের মহোৎসব করছে। জনগণের ক্ষোভকে দমন করতে সরকার ত্রাসের রাজত্ব কায়েম করেছে তারা। ক্ষমতা পাকাপোক্ত করতে সরকার দেশের জাতীয় স্বার্থ বিকিয়ে দিয়ে ভারতের স্বার্থে চুক্তি করেছে। এর আগেও ভারতকে একতরফা সুবিধা দেয়া হয়েছে। তিস্তাসহ অভিন্ন নদীসমূহের পানির ন্যায্য হিস্যা থেকে বাংলাদেশকে বছরের পর বছর বঞ্চিত করা হচ্ছে। অথচ ফেনী নদীর পানি ভারতকে প্রদান করার চুক্তি করা হয়েছে। বাংলাদেশ কর্তৃক ভারতে এলপিজি রপ্তানির বিষয়টি অনভিপ্রেত এবং দেশের স্বার্থের জন্য আত্মঘাতী ও জনগণের সঙ্গে প্রতারণা এবং বিশ্বাসঘাতকতার শামিল। বাংলাদেশের সমুদ্র উপকূলে ভারতের ২০টি রাডার বসানের যে চুক্তি সম্পাদিত হয়েছে, তা বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকিস্বরূপ। ক্ষমতায় টিকে থাকতে সরকার দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে ভারতের শাসকশ্রেণীর স্বার্থ রক্ষা করছে। জাতীয় স্বার্থবিরোধী যেকোনো পদক্ষেপের বিরুদ্ধে জনগণ ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াবে। সাম্প্রতিক সময়ে ক্যাসিনো-বাণিজ্য, ক্রাইম সিন্ডিকেট ও লুটেরা চক্রের ভয়াবহ রূপটি প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে এসেছে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের বেপরোয়া চাঁদাবাজি, লুটপাট, ঘুষ-দুর্নীতির বিষয়টি। জনগণের স্বার্থের বিরুদ্ধে দাঁড়িয়ে সরকার লুটেরা-মাফিয়াদের পৃষ্ঠপোষকতা করছে। লুটপাট আর ত্রাসের রাজত্ব একসাখে চলতে পারে না। কর্তৃত্ববাদী সরকারকে হঠাতে, গণতন্ত্র বাঁচাতে সর্বাত্মক লড়াই গড়ে তুলতে হবে। ভারতের সঙ্গে সম্পাদিত জাতীয় স্বার্থবিরোধী অসম চুক্তি বাতিল, বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার, ত্বকী হত্যার বিচার সহ দেশের হত্যাকান্ড এবং ক্যাসিনো, ক্রাইম সিন্ডিকেট ও লুটেরা চক্রের উচ্ছেদের দাবিতে দেশব্যাপী ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, ত্বকী হত্যা, চঞ্চল হত্যা সহ দেশের হাজার ছাত্রকে হত্যা করা হচ্ছে। আর শত শত মায়ের বুক খালি হয়ে যাচ্ছে। নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মোহাম্মদ ত্বকীকে টর্চার সেলে যখন নির্যাতনের পর তার অন্ডকোষটি ছেচে দিয়ে তাকে হত্যা করা হয়েছিল। ওই টর্চার সেলের কাজ হলো মানুষকে নির্যাতন করে হত্যা করা। আমাদের নারায়ণগঞ্জ শহরের সরকারী তোলারাম কলেজে ছাত্রদের ঢুকতে দেয়া হয় না। নারায়ণগঞ্জ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদেরকে বলতে চাই, সারাদেশ এখন হাজার হাজার টর্চার সেলে পরিনত হয়েছে। তোলারম কলেজের চর্টার সেল অভিলম্বে বন্ধ করুন। আমাদের দেশের ছাত্রলীগরা এখন দেশের এব নাম্বার জঙ্গি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলামের সভাপতিতে উক্ত সমাবেশে এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারন সম্পাদক শিবনাথ চক্রবর্তী, জেলা কমিটির সদস্য দুলাল সাহা, বিমল কান্তি দাস, আব্দুল হাই শরীফ, শাহানারা বেগম ও ইকবাল হোসেন সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL