খালেদা জিয়াকে মুক্ত করবো নয়তো আমরা সবাই আমাদের মায়ের কাছে যাবো – নজরুল ইসলাম খাঁন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে  তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম ও ইব্রাহিম সরদারের স্মরণ সভা উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র  আয়োজন অনুষ্ঠিত হয় এই স্বরণসভা।

ক্ষোভ প্রকাশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ সময় বলেন,আপনারা মামলার কথা বলেন। আমাদের বিরুদ্ধে কী কোন মামলা নেই? আমাদের প্রতিটি নেতার বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলা রয়েছে। দলের চেয়ারপার্সনের বিরুদ্ধে ৩৬ টা মিথ্যা মামলা দেওয়া হয়েছে। আপনারা হামলার কথা বলেন, আমার মাথায়ও হামলার দাগ রয়েছে। গুলির দাগ রয়েছে। তারপরও তো আমরা আছি। আপনারা কেন ভয় পাবেন।

তিনি আরো বলেন, সারা দেশের ন্যায় এই নারায়ণগঞ্জ শহরেও ভোট কেটে নেওয়া হলো,  আর কেউ তা প্রতিহত করলেন না কেউ ঠেকালেন না। আপনাদেরকে কী আমরা নিষেদ করে দিয়েছিলাম? বরং ওই রাত্রত গুলশান অফিসে বসে বসে আমরা ফোন করেছিলাম, বলেছিলাম আপনারা এই নির্বাচন ঠেকান। কেউ প্রতিহত করেননি আপনারা। কারাগারে বন্দি আমাদের মা বেগম খালেদা জিয়া। হয় তাকে মুক্তি করবো নয়তো আমরা সবাই আমাদের মায়ের কাছে যাবো। এমন একটা সিদ্ধান্ত আপনারা নেন না।

উক্ত স্বরণ স্মরণ সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ অ্যাড. আবুল কালাম।এছাড়া আরো উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার, বাংলাদেশ শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম, বাংলাদেশ মৎসজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ সহ প্রমূখ।