শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামীলীগের মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ মিলাদ মাহফিলের আয়োজন করে।

শনিবার (২৮সেপ্টেম্বর) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

এ সময় সভাপতির বক্তব্যে আব্দুল হাই বলেন, বাংলাদেশের ইতিহাসে এটা একটা দৃষ্টান্ত। শত বাধা বিপত্তি পেরিয়ে টানা তৃতীয় বারের মত প্রধানমন্ত্রী হিসেবে দেশ নেতৃত্ব দিচ্ছেন। তার নেতৃত্বেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্বের দরবারে রোল মডেল হিসিবে পরিচিতি লাভ করেছে। তিনি ক্ষমতায় আসার পর বলেছিলেন, ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে পরিচিত করবেন এবং ২০৪১ সালের মধ্যে বিশ্ব দরবারে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্র হিসেবে পরিচিত লাভ করাবে। তাই প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আজকে তার জন্মদিনে আমাদের সবাইকে শপথ নিতে হবে ঐক্যবদ্ধ হয়ে তার নেতৃত্বে আমরা সামনের দিকে এগিয়ে যাবো এটাই হোক আমাদের প্রতিজ্ঞা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল, যুগ্ন সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, সহ-সভাপতি খবিরুদ্দিন খবির, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী,দপ্তর সম্পাদক এম এ রাসেল, কার্যকরী সদস্য এড. হোসনে আরা বেগম বাবলী, জেলা মহিলা লীগের সভানেত্রী ড. শিরিন বেগম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, গোপলদী পৌরসভার মেয়র সহ অন্যান্য নেতৃবৃন্দ। বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল কামনা করে দোয়া করা হয়।