1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
শহরকে হকার ও যানজটমুক্ত করায় দোকান মালিক সমিতির কৃতজ্ঞতা প্রকাশ করে মানববন্ধন ও র‌্যালি - Report
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত

শহরকে হকার ও যানজটমুক্ত করায় দোকান মালিক সমিতির কৃতজ্ঞতা প্রকাশ করে মানববন্ধন ও র‌্যালি

  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ শহর হকারমুক্ত, ফুটপাত পরিচ্ছন্ন ও অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করায় নারায়ণগঞ্জ সিটি করপারেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, শামীম ওসমান, জেলা প্রশাসক ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে মানববন্ধন ও র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতি।

শনিবার (১৭ ফেব্রয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে শহরে একটি র‌্যালি বের করেন নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতি নেতৃবৃন্গণ।

মানববন্ধনে দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ বলেন, নারায়ণগঞ্জকে হাকার ও যানজট মুক্ত করতে মেয়র ও দুই এমপি একটা মহৎ উদ্যোগ নিয়েছেন। আগে এমন উদ্যোগ কেউ নেয়নি। নারায়ণগঞ্জের মানুষের প্রাণের দাবি ছিল ওনারা তিনজন মিলে যেন শহরকে হকার ও যানজট মুক্ত করেন। তারা সেই কাজটা করেছেন। তাদেরকে সহযোগিতা করার জন্য আমরা সবসময় তাদের সাথে থাকবো।

তারা আরও বলেন, শহরকে হকারমুক্ত ও যানজট মুক্ত করায় আমরা শুধু ব্যবসায়িরা নয়, সবাই সরকারকে মোবারকবাদ জানিয়েছে। এখন ডিআইটি থেকে চাষাড়া হয়ে মিশিনপাড়া যেতে ৫ থেকে ৭ মিনিট সময় লাগে। আর আগে লাগতো আধা ঘন্টা থেকে এক ঘন্টা। তাই আমরা চাই চিরস্থায়ীভাবে নারায়ণগঞ্জ যেন হকারমুক্ত ও যানজট মুক্ত হয়ে যায়।

নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির সভাপতি মো: শাজাহান মিয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক শাহেদ শাহিন, কার্যকরী সদস্য শাহ জালাল প্রধান, সোহেল খান সহ প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL