1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সৈয়দপুর আলআমিন নগরে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে বেধরক মারধর ও শ্লীলতাহানির চেষ্টা! - Report
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত

সৈয়দপুর আলআমিন নগরে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে বেধরক মারধর ও শ্লীলতাহানির চেষ্টা!

  • Update Time : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর থানাধীন সৈয়দপুর আলআমিন নগর এলাকায় দীর্ঘদিন যাবৎ সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে লাকী আক্তার (৩৭) নামের এক গৃহবধুকে এলোপাথারী ভাবে বেধরক পিটিয়ে গুরুতর আহতের ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল খানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। লাকী আক্তার স্থানীয় এলাকার মো: ইকবাল মিয়ার স্ত্রী। এ ঘটনায় ভূক্তভোগী লাকী আক্তার বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগের বিবরনে ভূক্তভোগী গৃহবধু লাকী আক্তার জানান, চলতি মাসের গত (১২ ফেব্রয়ারী) সকাল ১১ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে সদর থানাদীন সৈয়দপুর রশিদ বেপারীর ছেলে মন্টু (৪৫),আঊয়াল, মন্টু মিয়ার স্ত্রী পালুল, মন্টু মিয়ার ছেলে সাইফুল সহ অপ্সাতনানা ৩/৪ জন ৩০নং নং আলআমিন নগর আমার বসত বাড়িতে প্রবেশ করে জমি সংক্রান্ত বিষয়ে কথা বলার এক পর্যায়ে কোন কিছু বুঝে ঊাার আগেই আমাকে এলোপাথারী ভাবে কলি ঘুষি মেরে নী ফুলা জথম করে পিঠে ও পেটে লাথি মেরে টেনে হেচরে পরিহিত জামা-কাপড় ছিড়ে ফেলে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় আমার সঙ্গে থাকা আট আনা ওজনের একটি স্বর্ণের একটি চেইন যার মূল্য (চল্লিশ হাজার) টাকা এবং ডাক চিৎকারে আমার ননদ লিপি এগিয়ে আসলে তার কাছ থেকে তিন রতি ওজনের স্বর্ণের একটি নাকফুল যার মূল্য (চব্বিশ) হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আমাদেরকে প্রান নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসি এগিয়ে এসে আমাদেরকে উদ্ধার করে শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) হাফিজুল জানান, লিখিত অবিযোগ আমি হাতে পেয়েছি এ বিষয়ে দুই পক্ষকে সাথে নিয়ে বসবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL