1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সরকার সেলফি দিয়ে রাজনীতি করার চেষ্টা করছে - আজম খান - Report
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত

সরকার সেলফি দিয়ে রাজনীতি করার চেষ্টা করছে – আজম খান

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান  বলেছেন, সরকার টিকে থাকার চিন্তা করছে গভীর ষড়যন্ত্রের মাধ্যমে। কীভাবে আরেকটি রাতের ভোট তারা করবে সে চিন্তা  করছে।আকাশে বাতাসে ভাসছে সরকার যে আমেরিকাকে গালাগাল করে অথচ আমরা দেখলাম জি-২০ সম্মেলনে আমেরিকার রাষ্ট্রপতি বাইডেনের সাথে সেলফি তুলতে বাচাল পররাষ্ট্র মন্ত্রী মোমেন ব্লিংকেনকে অনুরোধ করছে। সেলফি দিয়ে রাজনীতি করার চেষ্টা করছে সরকার। নির্বাচন কমিশন বিশেষজ্ঞদের নিয়ে সভা করেছে। সেখানে সকলে বলেছে এই নির্বাচন কমিশনের কোন ক্ষমতা নেই। তারা নির্বাচন সুষ্ঠু করতে পারবে না। আর এ কমিশন বলে সরকার কথা দিয়েছে সুষ্ঠু নির্বাচন হবে। একটি দালাল নির্বাচন কমিশন সরকার বসিয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মিশন পাড়া হোসিয়ারি সমিতির সামনে মহানগর বিএনপি আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সমাবেশ ও ডেঙ্গু প্রতিরোধে সরকারের ব্যর্থতা, ডেঙ্গু প্রতিরোধে সমাবেশ ও লিফলেট বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের মার্কিন রাষ্ট্রদূতের সাথে সরকারের অরেক মন্ত্রী গোপনে বৈঠক করছে। তারা বলছে কী চান, আমরা পায়ে ধরতে রাজি। আমাদের ক্ষমতায় রাখুন। সরকার এই ফ্যাসিবাদ টিকাতে ব্যার্থ হবে। গণতান্ত্রিক বিশ্ব একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায়। তারা কারও পক্ষে না। তারা গণতন্ত্রের পক্ষে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পক্ষে। এ কারনে তারা সরকারের কাছে বিষ হয়ে গেছে। সবাই আজ একসুরে বলছে এ সরকার ফ্যাসিবাদ। এদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ফ্রান্সের সংবাদ সংস্থা দেখিয়েছে সরকারের গুনগান গাওয়া সে সকল প্রতিবেদন ভুয়া। এতদিন ভেবেছিল জি-২০ সম্মেলনে বাইডেনের সাথে বৈঠক করতে পারবে। কিন্তু তা হয়নি। মোদিন সাথে সাইডলাইনে বৈঠক হয়েছে তবে সেখানে বাংলাদেশ সম্পর্কে কিছু বলেনি। তারেক রহমান ঘোষণা করেছেন যে আমার বাবা স্বাধীনতার ঘোষণা দিয়ে ক্ষান্ত হয়নি। তিনি বুক চিতিয়ে যুদ্ধ করেছেন। আমার মা নয় বছর লড়াই করে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। আমি তারেক রহমান জীবন দিয়ে হলেও মানুষের অধিকার ফিরিয়ে দেব। সেই তারেক রহমানের নেতৃত্বে আজ বাংলাদেশ ঐক্যবদ্ধ হয়েছে। তারেক রহমানের নেতৃত্বে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে বিএনপি সরকার গঠন করবে।

পরে নগরীর মিশনপাড়া মোড় থেকে হাজার হাজার মহানগর বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিশাল মিছিল করে নগরীতে ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়। এসময়ে ডেঙ্গু প্রতিরোধে সাধারণ মানুষ, পথচারী, বিভিন্ন যানবাহন ও মার্কেটের দোকানদারের মাঝে  জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায়  উক্ত অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু,  আহ্বায়ক কমিটির সদস্য  মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, শাহিন আহমেদ, সাখাওয়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব সাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন জনি, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, বিএনপি নেতা আবুল হোসেন রিপন, শাহাদুল্লাহ মুকুল, শেখ সেলিম, নাজমুল হক, চঞ্চল মাহমুদ, মহিউদ্দিন শিশির, নজরুল ইসলাম সরদার,  আল আমিন প্রধান, সাইফুল ইসলাম বাবু, হিরা সরদার, ইকবাল হোসেন, সোহেল খান বাবু, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদার, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL