1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
অন্তবর্তীকালীন সরকার ছাড়া এদেশে আর কোন নির্বাচন হবে না - তরিকুল সুজন - Report
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
কোটা সংস্কার আন্দোলনের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের জরুরী সভা আদালতে জাকির খানকে হাজির না করায় সমর্থকদের  বিক্ষোভ মিছিল নগরীতে  নানা আয়োজনে উল্টো রথযাত্রা পালিত মাদকের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী হরিজন সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে নগরীতে পূজা পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নগরীর আলমাছ পয়েন্ট মার্কেটে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপন মহড়া  অনুষ্ঠিত যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে নগরীতে মহানগর যুবদলের আনন্দ মিছিল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নগরীতে জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্র বিরোধী অবৈধ কমিটি ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন নগরীতে নানা আয়োজনে জগন্নাথ দেবের রথযত্রা পালিত

অন্তবর্তীকালীন সরকার ছাড়া এদেশে আর কোন নির্বাচন হবে না – তরিকুল সুজন

  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৪৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : দেশব্যাপী বিরোধী দলগুলোর যুগপৎ ধারার আন্দোলনের ধারাবাহিক কার্যক্রম হিসেবে ভিন্নমতের উপর সরকারের দমন, পীড়ন, গ্রেফতার ও রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে গণতন্ত্র মঞ্চের বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) বিকাল সাড়ে ৩ টায় নগরের ২নং রেল গেইটস্থ সৈয়দ আলী চেম্বারে এই সমাবেশের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে গণসংহতি আন্দোলন জেলার সমন্বয়কারী তরিকুল সুজন এ সময় বলেন, এই জনসন্মতিহীন সরকার ২০১৪ সালে নিজেদেরকে নিজেরাই নির্বাচিত ঘোষণা করে ক্ষমতাকে কুক্ষিগত করেছে। এরপর ২০১৮ সালের নির্বাচনে মানুষের ভোটাধিকার দ্বিতীয় বারের মতো হরণ করে ক্ষমতাকে স্থায়ি করেছে। আজকে ক্ষমতাসীনরা মানুষের জীবনকে জাহান্নামে পরিণত করেছে। সামনে আরেকটি নির্বাচন। সরকার ভাবছে ২০১৪ কিংবা ১৮ সালের মতো এইবারও আরেকটা পাতানো-লোক দেখানো নির্বাচন আয়োজন করবে। অন্তবর্তীকালীন সরকার ছাড়া এদেশে আর কোন নির্বাচন হবে না। আর সেটি শেখ হাসিনা সরকারের পদত্যাগের মধ্য দিয়ে জনগণ আদায় করে ছাড়বে। দেশের মানুষের গণদাবি মেনে নিয়ে অনতিবিলম্বে এই সরকারকে পদত্যাগ করতে হবে। বর্তমান সংসদ ভেঙ্গে দিয়ে অন্তবর্তীকালীন সরকারের কাছে ক্ষমতা হন্তান্তর করতে হবে।

তিনি আরও বলেন, সরকার বিরোধীদের উপর মামলা দিয়ে তাদের হয়রানী-নির্যাতন করে নির্বাচন থেকে দুরে রাখার কৌশল নিয়েছে। সম্প্রতি বিরোধীদের নামে মিথ্যা বানোয়াট মামলাগুলোতে দ্রুত নিষ্পত্তির নির্দেশ দিয়ে সরকার অবাধ সুষ্ঠু নির্বাচনের পরিবেশকে বানচাল করছে। আমরা হুশিয়ার করছি, কোনভাবেই মানুষের ভোটাধিকার, গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করে আরেকটি নির্বাচন করার চেষ্টার ভয়াবহ হবে।

গণসংহতি আন্দোলন জেলার সমন্বয়কারী তরিকুল সুজন এর সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় আরও বক্তব্য রাখেন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আবু হাসান টিপু, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (জেএসডি) মহানগর কমিটির সভাপতি মোতালেব মাস্টার, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক কবির হোসেন সহ প্রমূথ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL