1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আইনশৃংখলা বাহিনী পরিচয়ে ডাকাতির সহিত জড়িত আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার - Report
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত

আইনশৃংখলা বাহিনী পরিচয়ে ডাকাতির সহিত জড়িত আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৯৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশ বিশেষ অভিযানে আইন শৃংখলা বাহিনী পরিচয়ে ডাকাতির সহিত জড়িত এবং আন্তজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি উক্ত অভিযানে ভিকটিম উদ্ধার সহ ডাকাতির কাজে ব্যবহৃত অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৪ আগষ্ট) দিবাগত রাত ১১টার দিকে সোনারগাঁ থানার পাকুন্দাব্রীজের উপর থেকে ডাকাত দলেরর ৬ সদস্যকে গেস্খফতার করে সোনারগাঁ থাকা পুলিশের একটি টহল পুলিশ দল।

শুক্রবার (২৫ আগষ্ট) দুপুর ১২টায় এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে।

গ্রেফতারকৃতরা হলেন, বরিশাল জেলার কুন্দিহার বানারী পাড়া থানার মৃত আব্দুল হাকিম মিয়ার ছেলে মোঃ শামিম হোসেন (৩৫), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম (২৬), জামারপুর জেলার মাদারগঞ্জ থানার নহরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম (৩৩), বরিশাল জেলার উজিরপুর থানার (বাংলাদেশ সেনাবাহিনীর বহিস্কৃত সার্জেন্ট) মৃত আলী আহাম্মেদ এর ছেলে মোঃ মিলন (৪৬), কুমিল্লা জেরার মুরাদপুর থানার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন (৩০), ফরিদপুর জেলার আলমডাঙ্গা থানার ফুল মিয়ার ছেলে নয়ন (২৬)।

সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার চাই লাউ মারমা জানান, সোনারগাঁ থানা পুলিশের একটি টিম রাত্রীকালীন চেকপোস্টে ডিউটিরত ছিল। ডাকাত দল গাড়ি সহ পাকুন্দা ব্রীজের উপর পৌছালে পুলিশ দেখে ভিকটিমের হাত ও চোখের বাধন খুলে দেয় এবং তাকে চুপ থাকতে বলে। ভিকটিম তখন পুলিশ দেখে ডাক চিৎকার করলে চিৎকার শুনে দ্রুত চেকপোস্ট হতে ডিউটিরত পুলিশ এসে গাড়ি সহ আসামীদের গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে সাদা রংয়ের একটি টয়োটা হাইস গাড়ি, লুণ্ঠিত নগদ ৯০ হাজার রগদ টাকা, কালো রংয়ের একটি প্লাস্টিকের বাট যুক্ত সিলভারের একটি খেলনা পিপ্তল, ১টি ওয়াকিটকি (ওয়ারলেস সেট), একটি কালো রংয়ের লেজার লাইট, কাঠের বাট যুক্ত মরিচা পরা একটি চাইনিছ কুড়াল, একটি বাশের লাঠি, তিনটি চেক গামছা, একজোরা হাতকড়া, যাতে বাংলাদেশ পুলিশের মনোগ্রাম খোদাই করে লেখা আছে উদ্ধার করা হয়। প্রাধমিক ভাবে আমরা ধারনা করছি গ্রেফতারকৃত আসামীরা আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। উক্ত ডাকাতির এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি নিয়মিত ডাকাতি মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সোনারগা থানার অফিসার ইসচার্জ মাহবুব সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL