1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দিদার খন্দকারের দোয়া ও খিচুড়ি বিতরণ - Report
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষ্যে ড্রেজার অধিদপ্তরে আলোচনা সভা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কারা নির্যাতিত নেতাকর্মীদেরকে সংবর্ধনা ও মতবিনিময় সভা মহানগর স্বেচ্ছাসেবক দলের কারা নির্যাতিত নেতাকর্মীদেরকে সংবর্ধনা অপরাধী যেই হোক না কেন, তোমাদের প্রতিবাদ করতে হবে – শামীম ওসমান সদর থানা বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মাহফিল ও খাবার বিতরণ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ জিয়াউর রহমান শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে গোগনগর ইউনিয়ন বিএনপি’র দোয়া মাহফিল ও খাবার বিতরণ   জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহানগর শ্রমিক দলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ   জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রাজিবের উদ্যাগে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ

জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দিদার খন্দকারের দোয়া ও খিচুড়ি বিতরণ

  • Update Time : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ১৯ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপি প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের এর ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য দিদার খন্দকারের আয়োজনে দোয়া মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) সকাল ১১টায় মহানগর ১৪নং ওয়ার্ডের দেওভোগ পানি ট্যাংকি, বাজনা পাড়া, আলমের বাড়ি ও জিউস পুকুর পাড়ের চারটি স্পর্টে খিচুড়ি বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক মো. আতাউর রহমান মুকুল।

এ ছাড়াও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু। বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু এবং নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সদস্য সচিব মো. আওলাদ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে দোয়া ও মিলাদ পরিচালনা করেন, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক মো. আতাউর রহমান মুকুল। অনুষ্ঠান শেষে সকলের মাঝে রান্না করা খবার বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL