সালমা ওসমান লিপিসহ ওসমান পরিবারের সদস্যদের শারীরিক সুস্থ্যতা কামনা করে দোয়া ও নেওয়াজ বিতরন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ – ৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি সহ ওসমান পরিবারের সকল সদস্যদের শারীরিক সুস্থ্যতা কামনা করে দোয়া ও নেওয়াজ বিতরনের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার নেতৃবৃন্দ।

শুক্রবার (১৬ অক্টোবর) বাদ আছর শহরের ২নং রেল গেইট সংলগ্ন জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরন অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি মোঃ জুয়েল হোসেন।

উক্ত অনুষ্ঠানে দোয়া মাহফিল পূর্বক এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা এ সময় বলেন, নারায়ণগঞ্জে ওসমান পরিবারে অবদানের কথা আমরা কখনো কোনদিন ভূলবনা। সকল প্রকার বিপদে আপদে এই ওসমান পরিবার নারায়ণগঞ্জবাসীর অতি আপনজন। মানুষের যে কোন সমস্যায় ওসমান পরিবার মানুষদের পাশে থাকে। (কোভিড-১৯) এই করেনা ভাইরাসে খাদ্য সামগ্রী ও আর্থিক অনুদানে সাধারন মানুষের পাশে ছিল এই ওসমান পরিবার। নারায়ণগঞ্জের মাটি ও মানুষের জননেতা আলহাজ¦ শামীম ওসমান সাধারন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তারই সুযোগ্য সহধর্মিনী লিপি ওসমান এই করোনাকালে প্রতিটি মানুষের দারে দারে গিয়ে তাদের সাহায্য সহযোগিতা করেছেন। সালমা ওসমান লিপি নারায়ণগঞ্জ বাসীর অনুপ্রেরনা। তিনি যেন এই নারায়ণগঞ্জবাসীর সকলের প্রিয় মা। আমরা সকলে প্রান ভরে সালমা ওসমান লিপি এর দ্রুত শারীরিক সুস্থ্যতা কামনা, ওসমান পরিবারের সকল সদস্যদের শারীরিক সুস্থ্যতা কামনা এবং ওসমান পরিবারের সকল মৃত ব্যাক্তিদের আতœার মাগফিরাত কামনা করছি।

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নারায়ণগঞ্জ মহানগরের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামীরীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি, যুব মহিলা লীগের সভাপতি এড. সুইটি, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির সহ প্রমূখ।

সালমা ওসমান লিপি সহ ওসমান পরিবারের সকল সদস্যদের শারীরিক সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া শেষে সকলের মাঝে নেওয়াজ বিতরন করা হয়।