কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দোয়া

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী ও সহ- সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবদুস সালাম আজাদের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (১৫অক্টোবর ) বাদ আছর শহরের কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থাযায়ী কার্যালয় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

এ মিলাদ ও দোয়ায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী ও সহ- সাংগঠনিক সম্পাদক এড. আবদুস সালাম আজাদের আশুরোগ মুক্তি কামনায় দোয়া পরিচালনা করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, মনিরুজ্জামান মনির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সম্পাদক আওলাদ হোসেন, হাজী ইসমাইল মাষ্টার, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার,আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আনিসুর রহমান মোল্লা,সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মামুন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, যুগ্ম-সাধারণ সম্পাদক হোসেন লিয়ন, মহানগর বিএনপি নেতা সানোয়ার হোসেন, জাহাঙ্গীর মিয়াজী,আল আরিফ,শওকত আলী লিটন সহ অন্যান্য নেতৃবৃন্দ।