সাংবাদিক ইলিয়াস শেখ হত্যায় জরিতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নগরীতে সাংবাদিক ইলিয়াস শেখ হত্যায় জড়িতসহ সকল আসামির গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বিএইচডিএস অপরাধ কল্যাণ সংস্থা।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে নিহত ইলিয়াসের মা রওশানারা, স্ত্রী জুলেখা বেগম উপস্থিত ছিলেন। নিহত ইলিয়াস শেখ দৈনিক বিজয়ে কর্মরত ছিলেন।

মানববন্ধনে এ সময় বক্তারা বলেন, সাংবাদিকরা যখন নির্যাতিত হয় তখন পাশে দাঁড়ানোর কোন লোক থাকে না। ইলিয়াসের অসহায় পরিবারের প্রতি স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। এ রকম নৃশংস হত্যাকান্ড আমাদের দেশে এই প্রথম নয়। আমরা যারা সাংবাদিক আছি তারা জীবনের নিরাপত্তা নিয়ে সর্বদা সংশয়ে থাকতে হয় আমাদের। এলাকায় পুলিশের সোর্স মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের সদস্য তুষার ও তুর্জয় কাজ করতেন। তারা এলাকায় অবৈধ গ্যাস লাইন সংযোগেও জড়িত ছিল। নিহত ইলিয়াস এই বিষয়ে রিপোর্ট করলে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। হত্যার হুমকি পেয়ে সে থানায় একটি জিডি করে। কিন্তু পুলিশ তা গুরুত্ব সহকারে নেয়নি বলে এভাবে তাকে প্রান হারাতে হয়েছে।
উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন বিএইচডিএস অপরাধ কল্যাণ সংস্থা মহানগর কমিটির সভাপতি মো: বাবুল দেওয়ান।

এ ছাড়া আরো উপস্তিথ ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম, দৈনিক বিজয়ের নির্বাহী সম্পাদক আনোয়রুল হক, নারায়ণগঞ্জ রিপোটার্স ইউনিটির সভাপতি সাংবাদিক শহীদুল্লাহ রাসেল, নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাধারন সম্পাদক শেখ মনির, খবর নারায়ণগঞ্জ ডট কমের নির্বহী সম্পাদক মশিউর রহমান, প্রকাশক জাহিদ হোসেন, রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ ডট কমের নির্বাহী সম্পাদক শরীফুল ইসলাম সুমন, নিউজ ব্যাংক ২৪ ডট কমের সম্পাদক আল মামুন খাঁন সহ প্রমূখ।