শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে জেলা আইনজীবি সমিতির মিলাদ, দোয়া মাহফিল ও কেককাটা অনুষ্ঠান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন মিলাদ, দোয়া মাহফিল ও কেক কেটে পালন করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা আইনজীবী সমিতির নব নির্মিত বার ভবনে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন জেনা আইনজীবী সমিতি।

সভাপতির বক্তব্যে এড. মুহাম্মদ মোহসীন বলেন, কিছু পাকিস্তনী দালালরা স্বাধীন বাংলাদেশ চায়নি। তাই তারাই আবার দেশকে পাকিস্তান বানানোর জন্য ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। আমরা খুবই ভাগ্যবান যে ঐদিন দেশের বাইরে থাকায় জননেত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা বেঁচে যান। যার ফলশ্রুতিতে দেশে আজকে এত উন্নয়নের জোয়ার বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যদি আল্লাহ নেক হায়াত দান করেন তাহলে আমাদের দেশটা ইউরোপের মত হবে। আমরা দোয়া করি আল্লাহ যাতে তাকে নেক হায়াত দান করেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় পরিষদের সদস্য এড.আনিসুর রহমান দিপু, সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, জিপি এড. মেরিনা বেগম, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি বিদ্যুত কুমার সাহা, জেলা মহিলা আওয়ামী আইনজীবী এর সভাপতি এড. সেলিনা ইয়াসমিন সহ প্রমুখ।

মিলাদ ও দোয়া মাহফিল শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে কেক কাটেন আইনজীবী সমিতির নেতৃবৃন্দরা।