ঘুষমুক্ত হবে নারায়ণগঞ্জ জেলা আর সেই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি – মোস্তাফিজুর রহমান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুরিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেছেন, মাদক নির্মূল করতে হলে সকলের সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন রয়েছে। মাদক নির্মূলে এবং কিশোর গ্যাং দ্বারা সংঘটিত অপরাধের বিষয়ে আমরা কার্যকরী পদক্ষেপ গ্রহন করেছি। আগামীকাল থেকে রাস্তায় বিনা কারনে কাউকে দেখলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। উপর্যুক্ত কারণ না দেখাতে পারলে তাকে থানায় নিয়ে আসা হবে। একই সাথে স্কুল কলেজের সামনে (ডিবি) পুলিশের লোকেরা নজরদারি করবে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা মডেল থানায় আয়োজিত ওপেন হাউস ডে অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের রেঞ্জের ডিআইজি স্যার তার আদর্শকে ধারণ করে সকল কাজ ভালো ভাবে সম্পন্ন করতে বলেছেন। আমাদের একটা কথা মনে রাখতে হবে, জেলার ভালো হলে রেঞ্জের ভালো হবে আর থানা ভালো হলে জেলাও ভালো হবে। মাদকবিরোধী কমিটি থানার প্রতিটি ওয়ার্ডে গঠন করা হবে যাতে করে মাদক নির্মূল সম্পূর্ণ ভাবে করা যায়। আমাদের এসপি স্যারের স্বপ্ন ঘুষমুক্ত হবে নারায়ণগঞ্জ জেলা আর সেই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী। এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শফিকুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) সঞ্জয় কুমার, ফতুল্লা মডেল থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, কুতুবপুর ৩ নং ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা রিপোটার্স ক্লাবের সভাপতি রনজিত মোদক, বিকেএমইএ’র সহ-সভাপতি মশিউর রহমান সোহেল সহ প্রমূখ।