ফতুল্লায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ৩

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সদর উপজেলার ফতুল্লার বক্তাবলী এলাকায় বেলাল মিয়া (৩০) নামের এক অটোরিকশা চলককে হত্যার পর অটোরিকশা ছিনতাইরে পালিয়েছে তিন ছিনতাইকারী। যাত্রীবেশে অটোরিকশায় উঠে চালককে খুন করে অটোরিকশা ছিনতাইয়ের এ ঘটনায় তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

রবিবার (১৩ সেপ্টেম্বর) দিবাগ রাত সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীতে এ ঘটনা ঘটে।

নিহত অটোকিরশা চালক বেলাল মিয়া রংপুর জেলার পীরগঞ্জ কাদিরাবাদ এলাকার সেকান্দর আলীর ছেলে। সে ফতুল্লার শাসনগাঁও এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে স্ত্রীকে নিয়ে ভাড়ায় বসবাস করতেন।

গ্রেফরকৃত ছিনতাইকারীরা হলেন, ফতুল্লার ধর্মগঞ্জ মুন্সি বাড়ি এলাকার নুরুল হকের ছেলে জাহিদ হাসান (২৭), মুন্সিগঞ্জের সিরাজদীখানের কালিনগর এলাকার মৃত নুর ইসলামের ছেলে রকিব (২৫), শরীয়তপুর নড়িয়া এলাকার মৃত খলিল মোল্লার ছেলে বোরহান (২২)।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন জানান, নারায়ণগঞ্জ শহরের চাষাড়া থেকে রবিবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিতে ছিনতাইকারীরা যাত্রীবেশে ৯০ টাকা ভাড়ায় ফতুল্লার বক্তাবলী ঘাটে নিয়ে গিয়ে অটো রিকশা চালক বেলাল মিয়াকে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে। পরবর্তীতে অটোরিকশাটি নিয়ে পালানোর সময় বেলালের এক বন্ধু তা দেখে তাদের পথ রোধ করে বেলালের বিষয়ে জানতে চাইলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় বেলালের বন্ধুর ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেলালের লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।