শহরের মিশনপাড়ায় দিনের বেলায় ঘর থেকে ৬ লক্ষ ৯৭ হাজার টাকা চুরি!

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন শহরের মিশনপাড়া এলাকার একটি বাড়ি থেকে দিনের বেলায় নগদ টাকা ও মূলবান জিনিসপত্র সহ ৬ লক্ষ ৯৭ হাজার টাকা চুরি করে পালিয়েছে অজ্ঞাত দূধূর্ষ চোরের দল।

রবিবার (১৩সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সদর থানার মিশনপাড়া এলাকার এ দূর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভূক্তভোগী ফাতেমা সিকদার বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অবিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগের বিবরনে ফাতেমা সিকদার জানান. তিনি তার পরিবার নিয়ে শহরের মিশনপাড়া এলাকায় বসবাস করেন। ১৩সেপ্টম্বর (রবিবার) সকাল সাড়ে ১১টার দিকে অজ্ঞাত চোরের দল তার ঘরের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর ঘরের ভেতরের স্টীলের ওয়্যারড্রপের তালা ভেঙ্গে নগদ ১লক্ষ ১০হাজার টাকা, ৮ভরি স্বর্ণালংকার, ২০ ভরি রূপার গহনা, ১টি স্মাট মোবাইল ফোন সেট যার মোট আনুমানিক মূল্য ৬ লক্ষ ৯৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় ঘরের ভেতরে এলোমেলো দেখতে পাওয়া যায়। এ ঘটনায় তিনি বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা উপ-পরিদর্শক (এস,আই) ইলিয়াছ লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেয়েছি ঘটনাটি তদন্ত করে দেখা হবে।