সকল ভেদাভেদ ভুলে মিলেমিশে করোনা মোকাবেলায় কাজ করতে হবে – শামীম ওসমান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমান বলেছেন, যে এই পৃথিবীতে জন্মাবে সে এই পৃথিবীতেই মৃত্যুবরণ করবে। কিন্তু আমাদের ভেবে দেখা উচিত এই পৃথিবীতে আমরা কি অর্জন করতে পেরেছি। করোনার এই সংকটময় মুহূর্তে সকল ভেদাভেদ ভুলে আমাদের সবাইকে মিলেমিশে করোনা মোকাবেলায় কাজ করতে হবে। বর্তমানে হয়তো তেমন সমস্যা আমরা আঁচ করতে পারছিনা কিন্তু আগামী ৩মাস পর যে অর্থৈনতিক মন্দা দেখা দিবে সেটা মোকাবেলা করাই আমাদের জন্য সবচাইতে বেশি জরুরী হয়ে পরেছে।

বুধবার (১৫জুলাই) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ক্যান্সার আক্রান্ত ক্রিকেট কোচ শাওনের পাশে দাঁড়িয়ে চিকিৎসার জন্য একটি চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভালো কিছু করতে হলে ভালো মানুষের দরকার। তাই ভালো মানুষ গড়ে তুলতে হবে। সমাজের উন্নয়ন করতে গিয়ে হয়তো আবার আঘাতপ্রাপ্ত হতে পারি। তারপরও আমরা ভয় পাবনা, হব না পিছ পা। যত বাঁধাই আসুক এই সমাজ, এই দেশ বিনির্মানে সকলকে সাথে নিয়েই কাজ করবো আমরা।

স্পিকআউট এর চেয়ারম্যান সাংবাদিক সুপন রায় জানান, ক্যান্সার নিরাময়ে কেমোথেরাপি দিতে যতটুকু সহযোগিতার প্রয়োজন স্পিকআউট এর পক্ষ থেকে সেই সহযোগিতা করা হবে। আপাতত একটি কেমোথেরাপি দেওয়ার টাকা শাওনকে আমরা দিয়েছি এবং পরবর্তীতে ধাপে ধাপে তাকে সহযোগিতা করা হবে।

অনুষ্ঠান শেষে স্বেচ্ছাসেবী সংগঠন স্পিকআউট এর পক্ষ থেকে ক্যান্সার আক্রান্ত ক্রিকেট কোচ শাওনের চিকিৎসার্থে একটি চেক প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, বাংলাদেশ পুলিশের সাবেক এআইজি মালিক খসরু, স্পিকআউট এর সাপোর্ট ম্যানেজার সুমাইয়া সামসুদ্দোহা, নারায়ণগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সভাপতি তানভীর আহমেদ টিটু, জাহাঙ্গীর মোল্লাসহ প্রমুখ।