কায়েমপুরে আলহাজ্ব মোঃ রফিকুল ইসলামের নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : করোনা ভাইরাস মোকাবেলায় সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পরেছে শত শত নিম্ম ও নিম্মমধ্যেবৃত্ত মানুষ। নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কায়েমপুর ৭নং ওয়ার্ডের সমাজ সেবক আলহাজ্ব মোঃ রফিকুল ইসলামের নিজ অর্থায়নে করোন ভাইরাসে কর্মহীন হয়েপরা ২৪০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

মঙ্গলবার (১২মে) সকালে ফতুল্লার কায়েমপুর ৭নং ওয়ার্ড এলাকায় মানুষের মাঝে সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরন কালে আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জাতিকে রক্ষা করার জন্য সরকারিভাবে সারাদেশ লকডাউন করা হয়েছে। লকডাউন করার ফলে প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হতে পারছেনা। দিন এনে দিন খাওয়া নিন্ম আয়ের মানুষেরা অনাহারে অর্ধাহারে জীবনযাপন করছে। আর সেসব মানুষ যাতে দুইবেলা খেয়েপড়ে বাচতে পারে সে লক্ষ্যেই আমার এই ক্ষুদ্র আয়োজন ,জাতির এই ক্রান্তিলগ্নে বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহবান জানান তিনি।

ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, সমাজ সেবক আলহাজ্ব মোঃ রফিকুল ইসলামের নিজ অর্থায়নে আজ এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জাতিকে রক্ষা করার জন্য সরকার সারাদেশ লকডাউন করেছে, আর এর ফলে কর্মহীন হয়ে পরেছে শত শত নিম্ম ও নিম্মমধ্যেবৃত্ত মানুষ। তাদেরকে একটু সহযোগীতা হাত বাড়িয়ে দেওয়া আমাদের কর্তব্য। এই সমাজে মধ্যেবৃত্ত পরিবার গুলো সবচাইতে কষ্টে আছে, যারা লজ্জায় কারো কাছে বলতে পারেনা তাদের দিকে ও আমাদের খেয়াল রাখতে হবে। তিনি দেশের এই ক্রান্তিলগ্নে বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব ফাইজুল ইসলাম, মিছির আলী মেম্বার, ইকবাল মাদবর, শহিদুল ইসলাম এবু, হান্নান, ফারুক, রিপন, জহিরুল ইসলাম, জনিসহ প্রমূখ।