করোনা ভাইরাস প্রতিরোধে সাবানপানি দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করলেন জুয়েল প্রধান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেনতার লক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পশ্চিমদেওভোগ বাংলাবাজার প্রধানবাড়ি এলাকায় মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য সাইফুল ইসলাম জুয়েল প্রধান তার নিজ উদ্যোগে এলাকায় জনসাধারনদের জন্য বেসিনে সাবান পানি দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করলেন।

বুধবার (২৫মার্চ) সকাল ১০টায় ফতুল্লার কাশিপুর ইউনিয়নের পশ্চিমদেওভোগ বাংলাবাজার প্রধানবাড়ির সামনে সাবানপানি দিয়ে হাত ধোয়ার এ কার্যক্রমটির উদ্ধোধন করেন, সাংবাদিক ও কবি মাসুমুজ্জামান।

উদ্ধোধন করেন সাংবাদিক ও কবি মাসুমুজ্জামান বলেন, সরকার ইতোমধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে ভীত না হয়ে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানিয়েছেন। স্বাস্থ্য মন্ত্রানালয় করনা ভাইরাস প্রতিরোধে সাবান পানি দিয়ে হাত ধোয়া সহ কতগুলো নির্দেশনা প্রদান করেছেন। স্বাস্থ্য মন্ত্রানালয় কর্তৃক সাবান পানি দিয়ে হাত ধোয়ার মত জরুরি ও প্রধানতম বিষয়ে জুয়েল প্রধান স্থানীয় এলাকায় তার নিজ উদ্যোগ ও অর্থায়নে সর্বসাধারনের জন্য ২টি বেসিন বসিয়ে সাবানপানি দিয়ে হাত ধোঁয়ার ব্যবস্থা করেছেন। সমাজের আর্থিক সামর্থবান ব্যাক্তিরা যারা রয়েছেন জুয়েল প্রধানের মত তারা যদি যার যার এলাকায় করনা ভাইরাস প্রতিরোধে এ ধরনের ব্যবস্থা গ্রহন করেন তাহলে এই ভাইরাস আমরা রোধ করতে পারবো ইনশাল্লাহ।

মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য জুয়েল প্রধান বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সকলকে সচেন হতে হবে। পাশাপাশি এই ভাইরাস প্রতিরোধে সরকারের সকল পদক্ষেপগুলোর নির্দেশনা আমাদের দায়িত্ব সহকারে পালন করতে হবে। আতংকিত নয়, করোনা ভাইরাস প্রতিরোধে চাই সকলের সচেতনতা।

এ সময় উপস্থিত ছিলেন, যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটন, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর আন্তজার্তিক বিষয়ক সম্পাদিকা নীলা আহমেদ নিশি, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রবিণ নেতা মোঃ জাহাঙ্গীর, স্থানীয় এলাকার মোঃ মুসলিম আলী, মোঃ আব্দুল মতিন,গাজী, মোঃ মহিউদ্দিন,রফিক সহ প্রমুখ।