গ্যাসে দগ্ধ ৮ জনের মধ্যে একজনের মৃত্যু

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকায় ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণের ঘটনায় একই পরিবারের দগ্ধ ৮ জনের মধ্যে নুরজাহান বেগম (৬০) নামের এক বৃদ্ধা মারা গেছেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ১১ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান তিনি।

ঢাকা মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা আছে।

এর আগে এদিন ভোর সাড়ে ৫টার দিকে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা ফারুক মিয়ার ৫ তলা বাড়ির নীচতলার ভাড়াটের ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় একই পরিবারের শিশুসহ ৮ জন দগ্ধ হয়।

দগ্ধ অপর সাতজন হলেন, মো. কিরণ মিয়া (৪৫), মো. আবুল হোসেন (২৫), মো. হিরণ মিয়া (২৫), মুক্তা (২০), মো. কাওছার (১৬), আপন (১০) ও লিমা (৩)। এদের মধ্যে কিরণ, আবুল হোসেন ও কাউছারের অবস্থা আশঙ্কাজনক। তাদের ৭০, ৪৫ এবং ২৫ শতাংশ দগ্ধ হয়েছে।

আহতদের প্রতিবেশীরা জানান, সারারাত গ্যাসের চুলার চাবি ছাড়া ছিল, কিরণের মা নুরজাহান বেগম না বুঝে চুলা জ্বালাতে গেলে সঙ্গে সঙ্গে পুরো ঘরে আগুন লেগে যায়। আগুন ছড়িয়ে যায় ঘরের চারটি কক্ষে। বিস্ফোরিত হয় গ্যাস সিলিন্ডার। ১০ সদস্যের পরিবারের এক নারী ও শিশু ছাড়া ৮জনই দগ্ধ হয়েছেন।