আড়াইহাজারে গার্মেন্ট শ্রমিক রুনা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ (আড়াইহাজার প্রতিনিধি) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে গার্মেন্ট শ্রমিক রোকসানা আক্তার রুনা (২৫) হত্যা মামলার প্রধান আসামি গোলজার (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫ফেব্রয়রী) ঘটনাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করেন আড়াইহাজার থানা পুলিশ। নিহতের ভাই কামল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

গ্রেফতারকৃত গোলজার স্থানীয় মারুয়াদি এলাকার মৃত অহিদ মিয়ার ছেলে এবং ভাইভাই ম্পিনিং মিলের শ্রমিকবাহী গাড়ীর চালক। ঘটনার পর থেকে সে পলাতক ছিলেন। নিহত রোকসানা তার তৃতীয় স্ত্রী ছিলেন। নিহত রোকসানা আক্তার রুনা মাহমুদপুর ইউনিয়নের রগুনাথপুর এলাকার মৃত কালু মিয়ার মেয়ে।

একমাস আগে প্রথমে পুলিশ নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা গ্রহণ করেন। তবে ময়না তদন্তের পর ঘটনাটি হত্যাকান্ড বলে প্রতিয়মান হয়। এর আগে আড়াইহাজার থানার পুলিশ ঢাকার মিরপুরের বালুরঘাট এলাকা থেকে ফলের ক্রেতা সেজে তাকে গ্রেপ্তার করে। ধৃত ব্যক্তি ওই এলাকায় ভ্যানগাড়ীতে করে ফল বিক্রি করছিলেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৭ ডিসেম্বর ব্রাহ্মন্দী ইউনিয়নের বিনারচর এলাকার জুলহাসের বাড়িতে গোলজার তার তৃতীয় স্ত্রী রোকসানাকে থাকতেন। রাতে স্বামী-স্ত্রীর মধ্যে হয়। এক পর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। পরে নিহতের পরিবারকে জানানো হয় সে হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে মারা গেছেন। ঘটনার পরই গোলজার পালিয়ে যায়।